অতিরিক্ত মদ্যপানে পর্যটক তরুণীর মৃত্যু

বান্দরবানে অতিরিক্ত মদ্যপানে জারা হক (২২) নামে এক পর্যটক তরুণীর মৃত্যু হয়েছে। তিনি ঢাকা গুলশান সাঈদনগর এলাকার মোঃ আলমের মেয়ে।

বুধবার (৮ জুন) দুপুরে শ্বাসকষ্ট নিয়ে বান্দরবান সদর হাসপাতালে ভর্তি করালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

জানা যায়, জারা হক, নিহাল (২৩), ও প্রান্ত (২৪) তিন বন্ধু গত ৬ জুন ঢাকা থেকে ভ্রমনে এসে বান্দরবানের গ্রীনপিক রিসোর্টে অবস্থান নেয়। ঢাকা থেকে তাদের সাথে নিয়ে আসা বিদেশী মদ বন্ধুরা মিলে পান করে।

অতিরিক্ত মদপান করার কারণে জারা হকের শ্বাসকষ্ট বেড়ে অসুস্থ হয়ে পড়ে। জারার অবস্থার অবনতি হলে বুধবার সকালে সদরের হীলভিউ হাসপাতালে ভর্তি করানো হয়, সেখানকার চিকিৎসক বান্দরবান সদর হাসপাতালে নিতে পরামর্শদেন। পরে সদর হাসপাতালে ভর্তি করালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

বান্দরবান সিভিল সার্জন ডাঃ নীহারঞ্জন নন্দী জানান, দুই বন্ধু মিলে আজ দুপুরে শ্বাসকষ্ট নিয়ে জারা হক নামে এক রুগীকে ভর্তি করালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তবে অতিরিক্ত মদপান করায় শ্বাসকষ্ট বেড়ে তার মৃত্যু হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে বলে জানান তিনি।

বান্দরবান সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মির্জা জহির উদ্দীন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বান্দরবান সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় জারা হক নামে এক পর্যটকের মৃত্যু হয়েছে এবং তার দুই বন্ধু নিহাল ও আসিফ নামে দুজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে থানায় আনা হয়েছে। আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেন তিনি।

মন্তব্য নেওয়া বন্ধ।