অস্ত্রের ভয় দেখিয়ে সর্বস্ব ছিনিয়ে নেয় তারা

0

চট্টগ্রাম নগরীর বিভিন্ন জায়গায় মোটরসাইকেল নিয়ে ঘুরে বেড়ায় তারা। সিএনজি, অটোরিকশার যাত্রী নইলে পথচারীদের টার্গেট করে অস্ত্রের ভয় দেখিয়ে সর্বস্ব ছিনিয়ে নেয়। তবে নগরীর বায়েজিদ এলাকায় একই কায়দায় ছিনতাই করতে গিয়ে পুলিশের হাতে ধরা পড়েন দুই ছিনতাইকারী। এ সময় তাদের কাছ থেকে একটি দেশীয় তৈরি পাইপ গান, চার রাউন্ড কার্তুজ ও দুটি টিপছোড়া উদ্ধার করা হয়।

বুধবার (৬ এপ্রিল) বিষয়টি নিশ্চিত করেছেন বায়েজিদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান। এরআগে মঙ্গলবার (৫ এপ্রিল) রাতে শীতল ঝরনা আবাসিক এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হল- বায়েজিদ থানার অক্সিজেন বেপারিপাড়া এলাকার ইদ্রিস আলী অভি (২২) এবং অক্সিজেন বেপারিপাড়া এলাকার জাহিদ হাসান মুরাদ (২৩)। অভি ও মুরাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় আটটি করে মামলা আছে।

ওসি কামরুজ্জামান বলেন, গ্রেপ্তারকৃত ছিনতাইকারীরা একটি সংঘবদ্ধ চক্র। মোটরসাইকেল যোগে নগরীর ছিনতাইকারী গ্রুপের সক্রিয় সদস্য তারা। তারা সিএনজি, অটোরিকশার যাত্রী নইলে পথচারীদের টার্গেট করে অস্ত্রের ভয় দেখিয়ে সর্বস্ব ছিনিয়ে নিতো। এ ঘটনায় গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে।

এমএফ

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm