অস্ত্র-কার্তুজসহ সাতকানিয়া পুলিশের জালে জাহেদ

চট্টগ্রামের সাতকানিয়ায় গুলি করে এক সেনাসদস্যসহ ৪ জনকে আহত করার ঘটনায় জাহেদুল ইসলাম নামের সন্ত্রাসীকে আটক করেছে পুলিশ। তাকে কক্সবাজারের উখিয়া থানার পালংখালী এলাকা থেকে গ্রেপ্তার করে সাতকানিয়া থানা পুলিশ।

গ্রেপ্তারের পর জাহেদুলের স্বীকারোক্তি অনুযায়ী সাতকানিয়ার ১৪নং পুরানগড় ইউনিয়নের ৪নং ওয়ার্ডের উত্তর পুরানগড় পাঁচ ঘইরগা পাড়া থেকে পুলিশ একটি দেশীয় অস্ত্র (এলজি) এবং ২ রাউন্ড কার্তুজ উদ্ধার করে। জাহেদুল ইসলাম স্থানীয় নুরুল ইসলাম ওরফে সর্বহারা নুরুর ছেলে।

বুধবার (৮ মার্চ) বিষয়টি নিশ্চিত করে সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ ইয়াসির আরাফাত চট্টগ্রাম খবরকে বলেন, গত ৪ মার্চ পুরানগড়ে নজির আহমদের বাড়ির পরিশ্চম পাশের পাঁচ ঘইরগা পাড়ায় রাস্তা মেরামত করা সময় জাহেদুল ইসলাম সাঙ্গপাঙ্গ নিয়ে সেনাসদস্য আবু হানিফ ওয়াসিম, জিন্নত আলী, খোকন এবং আবছারের ওপর হামলা করে। জাহেদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের হলে আমরা তাকে কক্সবাজারের উখিয়া থেকে গ্রেপ্তার করেছি।

তিনি আরও বলেন, গ্রেপ্তারের পর তার দেখানো জায়গা থেকে আমরা একটি এলজি ও দুই রাউন্ড কার্তুজ উদ্ধার করি। তার বিরুদ্ধে অস্ত্র আইনে আরও একটি মামলা দায়ের হয়েছে।

চট্টগ্রাম জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) আবু তৈয়ব মোঃ আরিফ হোসেন বলেন- অপরাধের উৎস উদ্‌ঘাটন, অপরাধীদের গ্রেপ্তারসহ আইন শৃঙ্খলা পরিস্থিতির সার্বিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে চলেছে চট্টগ্রাম জেলা পুলিশ। চুরি, ছিনতাই, মাদক, নারী নির্যাতনসহ শান্তি বিনষ্টকারী অপরাধ, উগ্রবাদ, সাইবার অপরাধের সাথে যেই জড়িত থাকুক না কেন, তাকে আইনের আওতায় আনতে বদ্ধ পরিকর টিম চট্টগ্রাম জেলা পুলিশ।
চট্টগ্রাম জেলার সম্মানিত নাগরিকদের টেকসই নিরাপত্তার নিমিত্তে সদা জাগ্রত চট্টগ্রাম জেলা পুলিশ।

মন্তব্য নেওয়া বন্ধ।