আইআইইউসি ফটিকছড়ি ফোরামের নতুন নেতৃত্বে ইফরাদ-রাফিদ

0

আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রামে (আইআইইউসি) অধ্যায়নরত ফটিকছড়ি উপজেলার শিক্ষার্থীদের সংগঠন ফটিকছড়ি ফোরাম আইআইইউসি’র ২০২২-২৩ সেশনের কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি হয়েছেন মোহাম্মদ ইফরাদ উদ্দিন ও সাধারণ সম্পাদক মোহাম্মদ সাদমান রাফিদ।

রোববার (২২ মে) চট্টগ্রাম খবরকে বিষয়টি নিশ্চিত করে ফোরামের সাবেক সভাপতি ও নির্বাচন কমিশনার শিক্ষানবিশ আইনজীবী মোহাম্মদ আতিক উল্লাহ বলেন, ৪১ সদস্যের পূর্ণাঙ্গ কার্যনির্বাহী কমিটিতে মোহাম্মদ ইফরাদ উদ্দিন (বিবিএ-৭ম) সভাপতি ও মোহাম্মদ সাদমান রাফিদ (সিএসই-৬ষ্ঠ) সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। গত ২৪ এপ্রিল ৪টি পদে নির্বাচনের আয়োজন করেছিল ফোরাম।

দায়িত্ব পাওয়া কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি আলী মর্তুজা (আইন-মাস্টার্স), মোঃ সাইফুল ইসলাম (কিউএসআইএস-মাস্টার্স) এবং ওমর ফারুক (আইন-৮ম)।

সহ-সাধারণ সম্পাদক হয়েছেন সৈয়দ মুত্তাকিন ফজল তাহসিন (বিবিএ-৭ম), মিজানুর রহমান মুন্না (ইটিই-৬ষ্ঠ) এবং এ.এইচ. শাওন আনোয়ার হোসেন (আইন-৬ষ্ঠ)।

সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন এস.এম. আসাদুল করিম আজাদ (ফার্মেসি-৬ষ্ঠ), সহ-সাংগঠনিক সম্পাদক মিনহাজুল ইসলাম (ইইই-৫ম), প্রেস ও প্রচার সম্পাদক শেখ মোঃ শাহরিয়া চৌধুরী (আইন-৬ষ্ঠ), সহকারী প্রেস ও প্রচার সম্পাদক মোহাম্মদ রিয়াদ হোসেন (বিবিএ-৩য়)।

এছাড়া জনসংযোগ সম্পাদক পদে নাহিন বিন আইয়ুব (ফার্মেসি-৬ষ্ঠ), সহকারী জনসংযোগ সম্পাদক মিজান উদ্দিন রাসেল (ইটিই-৪র্থ), অর্থ সম্পাদক মোসারফ হোসেন (ফার্মেসি-৬ষ্ঠ), সহ-অর্থ সম্পাদক মোহাম্মদ আলতাফ উদ্দিন (ফার্মেসি-৩য়), তথ্যপ্রযুক্তি সম্পাদক মোঃ ইব্রাহিম সাকিব (সিএসই-৬ষ্ঠ), সহকারী তথ্যপ্রযুক্তি সম্পাদক মীর এরফান উদ্দিন (সিএসই-৬ষ্ঠ), বিতর্ক ও সাংস্কৃতিক সম্পাদক মোঃ ইনজামাম হক চৌধুরী (সিএসই-৬ষ্ঠ), সহকারী বিতর্ক ও সাংস্কৃতিক সম্পাদক দাউদ রহমান (সিএসই-২য়), ক্রীড়া সম্পাদক ইকবাল হোসেন বাপ্পু (বিবিএ-৭ম), সহকারী ক্রীড়া সম্পাদক মো. আশরাফুল আলম রবিন (ইবি-৪র্থ)।

প্রকাশনা সম্পাদক তৈমুর রহমান (বিবিএ-৫ম), সহকারী প্রকাশনা সম্পাদক নিকাশ নাথ (ইএলএল-৩য়), সমাজকল্যাণ সম্পাদক শাকিল রেজা কাদেরী (কিউএসআইএস-৬ষ্ঠ), সহ-সমাজ কল্যাণ সম্পাদক আবদুল্লাহ মোহাম্মদ এরফান (এএলএল-১ম), গবেষণা ও উন্নয়ন সম্পাদক মোঃ মুনিরুল হক চৌধুরী ইমাদ (ইটিই-৬ষ্ঠ), সহকারী গবেষণা ও উন্নয়ন সম্পাদকঃ মোঃ আরিফুর রহমান (ইটিই-৫ম), স্বাস্থ্য ও চিকিৎসা সম্পাদক সাইদুল খায়ের সাকিব (ফার্মেসি-৬ষ্ঠ), সহকারী স্বাস্থ্য ও চিকিৎসা সম্পাদক সৈয়দ ফারসাদ রাইয়ান (ফার্মেসি-৩য়), দপ্তর সম্পাদক মোঃ কাউসার হামিদ (এমবিএ-৪র্থ), সহ-দপ্তর সম্পাদক আশরাফুল আলম (বিবিএ-৫ম), মহিলা বিষয়ক সম্পাদক নিসা মনি (ফার্মেসি-৫ম), সহকারী মহিলা বিষয়ক সম্পাদক কে.এম. তাবাসসুম সিমরান (বিবিএ-৩য়), আলোকচিত্র সম্পাদক মোহাম্মদ সাকাওয়াত হোসেন (বিবিএ-৭ম), সহকারী আলোকচিত্র সম্পাদক তালেব হোসেন রোমান (ফার্মেসি-২য়)।

ফোরামের কার্যনির্বাহী সদস্যরা হলেন, রাগিব হাসিন (ইটিই-৪র্থ), জাবেদ হোসেন (বিবিএ-৪র্থ), ইরফানুর রহমান (ইবি-৪র্থ), সাকাওয়াত হোসেন মিরাজ (ইইই-২য়), মোহাম্মদ মোস্তফা (ইটিই-১ম)।

নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাক বলেন, আমাদের নির্বাচিত করে সুন্দর একটি কমিটি গঠন করাতে ফোরামের প্রাক্তণ ও বর্তমান সকল সদস্য এবং সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানাই। আমরা আগের কমিটি গুলোর মতো সুন্দর ও সুশৃঙ্খলভাবে দায়িত্ব পালন করতে সর্বোচ্চ চেষ্টা করবো। এতে সকলের পরামর্শ ও সহযোগিতা কামনা করছি।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm