আওয়ামী লীগ নেতাকে পিটিয়ে রক্তাক্ত, পুত্রসহ চেয়ারম্যান গ্রেপ্তার

0

চট্টগ্রামের পটিয়ায় ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি জিতে কান্তি গুহকে গাছের সঙ্গে বেঁধে মারধরের ঘটনায় ইউপি চেয়ারম্যান ও তার ছেলেকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার (৩০ এপ্রিল) ভোরবেলায় তাদেরকে পটিয়ার হাইদগাঁও ইউনিয়নের বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম মজুমদার।

তিনি বলেন, চট্টগ্রামের পটিয়া উপজেলার হাইদগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি জিতেন কান্তি গুহকে মারধরের ঘটনায় ২ জনকে শনিবার ভোরে গ্রেপ্তার করা করা হয়েছে। এই ঘটনায় আহত জিতেন কান্তির ভাই তাপস বাদী হয়ে পটিয়া থানায় একটি মামলা দায়ের করেছেন। ঘটনার সঙ্গে জড়িত সবাইকে আইনের আওতায় আনা হবে।

উল্লেখ্য, হাইদগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের ইফতার মাহফিলের ব্যানারে ইউপি নির্বাচনের আওয়ামী লীগের বিদ্রোহী ও দল থেকে বহিষ্কার হওয়া হাইদগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বি এম জসিমের নাম না থাকাকে কেন্দ্র করে দুপুরে অনুষ্ঠানস্থলে গিয়ে চেয়ারম্যান গালিগালাজ করে ব্যানার টেনে ছিড়ে ফেলেন। এসময় আওয়ামী লীগ নেতা জিতেন কান্তি গুহের সাথা তর্কাতর্কির এক পর্যায়ে তাদের নেতাকর্মীদের মধ্যে দফায় দফায় সংঘর্ষ হয়। এসময় ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

এক পর্যায়ে চেয়ারম্যান বি এম জসিমের লোকজন জিতেন কান্তি গুহকে মারতে মারতে টেনে হিছড়ে কমিউনিটি সেন্টারের বাইরে এনে মেরে রক্তাত্ত করে সড়কের পাশে গাছের সাথে বেঁধে রাখেন।

এমএফ

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm