আনোয়ারায় প্রার্থীতা প্রত্যাহার করলেন এমএ মান্নান চৌধুরী

শত জল্পনা-কল্পনা শেষে ভোটের এক সপ্তাহ  আগে চেয়ারম্যান পদের প্রার্থীতা প্রত্যাহার করে নিলেন সাবেক আনোয়ারা উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক এমএ মান্নান চৌধুরী। তিনি মোটরসাইকেল প্রতীক নিয়ে ভোটের মাঠে প্রতিদ্বন্দ্বিতা করছিলেন।

মঙ্গলবার (২১ মে) রাত ৯টায় এক বৈঠকে অপর প্রার্থী তৌহিদুল হক চৌধুরী (দোয়াত-কলম) প্রতীককে সমর্থন দেন তিনি। বিষয়টি চট্টগ্রাম খবরকে নিশ্চিত করেন উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও চাতরী ইউনিয়নের চেয়ারম্যান আফতাব উদ্দিন চৌধুরী সোহেল।

নির্বাচন কমিশন সূত্র জানায়, অধ্যাপক এম এ মান্নান চৌধুরী নিজের প্রার্থীতা প্রত্যাহার করলেও নির্দিষ্ট সময়ের মধ্যে প্রত্যাহার না করায় কারণে নির্বাচনী ব্যালটে তার নাম ও প্রতীক থাকবে।

আনোয়ারা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বৈরাগ ইউনিয়নের চেয়ারম্যান নোয়াব আলী বলেন, উপজেলা আওয়ামী লীগের সভায় সকলের সম্মতিক্রমে আগামী ২৯ মে উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক এম এ মান্নান চৌধুরী প্রার্থীতা প্রত্যাহার করে দোয়াত কলম প্রতীকে চেয়ারম্যান প্রার্থী তৌহিদুল হক চৌধুরীকে সমর্থন দিয়েছেন। এখন আমাদের প্রার্থী তৌহিদুল হক চৌধুরী।

উল্লেখ্য, আগামী ২৯ মে চট্টগ্রামের আনোয়ারা উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। এতে চেয়ারম্যান পদে তৌহিদুল হক চৌধুরী (দোয়াত কলম), কাজী মোজাম্মেল হক (আনারস) মধ্যে মূল লড়াই হবে।

মন্তব্য নেওয়া বন্ধ।