আনোয়ারায় মাদক কারবারিকে পুলিশে দিলেন চেয়ারম্যান

চট্টগ্রামের আনোয়ারার চাতরী ইউনিয়নের কৈনপুড়া এলাকার নাজিম উদ্দীন (৪৮) নামে এক মাদক কারবারিকে ধরে পুলিশে দিয়েছেন ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান।

শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) বিকেলে উপজেলার চাতরী ইউনিয়নের কৈনপুড়া এলাকার কলা বাগান থেকে স্থানীয়দের সহযোগিতায় আটক করে পুলিশের হাতে সোপর্দ করা হয়। এ সময় তার কাছ থেকে বিপুল পরিমাণ দেশীয় তৈরীর মদ উদ্ধার করে পুলিশ।

স্থানীয় চাতরীর চেয়ারম্যান আফতাব উদ্দিন চৌধুরী সোহেল জানান, এলাকাবাসীর অভিযোগের ভিত্তিতে দলীয় নেতাকর্মী ও এলাকাবাসীকে সঙ্গে নিয়ে কলাবাগানে তার আস্তানা গিয়ে আটক করে থানা পুলিশে খবর দেওয়া হয়। পুলিশ ঘটনাস্থলে এসে মদসহ তাকে আটক করে। নাজিম ৪ নম্বর ওয়ার্ডের নুরুল ইসলামের ছেলে। সে এলাকায় চিহ্নিত মাদক কারবারি। পুরো এলাকাবাসী অতিষ্ঠ হয়ে উঠেছে তার অপকর্মের কারণে।

তিনি বলেন, পুলিশ তাকে আগেও কয়েকবার গ্রেপ্তার করেছিল। কিন্তু প্রতিবারই জামিনে বের হয়ে আবারও মাদক বিক্রি শুরু করে। এলাকায় সে চিহ্নিত মাদক কারবারি হিসেবে চেনে।

তিনি আরও বলেন, মাদক কারবারিদের কোনও ছাড় দেওয়া হবে না আমার ইউনিয়নে। হাতে গোনা কয়েকজন মাদক কারবারির ব্যক্তিগত স্বার্থের জন্য আমাদের যুব সমাজকে ধ্বংস হতে দিতে পারি না। যারা এসব অপরাধীদের আশ্রয় দিচ্ছে তাদেরও আইনের আওতায় আনার অনুরোধ করছি প্রশাসনের কাছে। যুব সমাজকে রক্ষায় মাদক বিক্রেতা যেই হোক বা যে পরিবারের সন্তানই হোক, তাদের কোনও ছাড় নয়।’

আনোয়ারা থানার পুলিশ পরিদর্শক (এসআই) রফিকুল ইসলাম বলেন, তার আস্তানা থেকে আটকের পর স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে গ্রেপ্তার করে এবং এক ড্রাম দেশীয় তৈরী মদ উদ্ধার করে। যার আনুমানিক ৩০-৩৫ লিটার। গ্রেপ্তারকৃত বিরুদ্ধে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

মন্তব্য নেওয়া বন্ধ।