আনোয়ারার নতুন এসিল্যান্ড হোসাইন মুহাম্মদ

চট্টগ্রামের আনোয়ারা উপজেলার নতুন সহকারী কমিশনার (এসিল্যান্ড) হিসেবে দায়িত্ব পেয়েছেন হোসাইন মুহাম্মদ। বৃহস্পতিবার (২৩ মে) সকালে আনোয়ারা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কার্যালয়ে এ পদে যোগদান করবেন বলে জানা গেছে।

৩৮তম বিসিএস’র এ কর্মকর্তা চট্টগ্রাম জেলা প্রশাসকের কার্যালয়ে কর্মরত ছিলেন। হোসাইন মুহাম্মদের গ্রামের বাড়ি ঝিনাইদহ জেলায়। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্র বিজ্ঞান বিভাগের ছাত্র ছিলেন।

নতুন দায়িত্ব পেয়ে এ কর্মকর্তা হয়রানিমুক্ত ভূমি সেবা দেওয়ার অঙ্গীকার করে সহকারী কমিশনার (এসিল্যান্ড) হোসাইন মুহাম্মদ বলেন, জনগণকে যেকোনো সময় ভূমি সংক্রান্ত সার্বিক সেবা দেওয়া হবে। জনগণ সরাসরি এসিল্যান্ডের সঙ্গে কথা বলার সুযোগ পাবেন। তাদের হয়রানিমুক্ত ভূমি সেবা দেওয়াই হবে আমার প্রথম কাজ।

সম্প্রতি সদ্যবিদায়ী সহকারী কমিশনার (ভূমি) আবদুল্লাহ আল মুমিনের স্থলাভিষিক্ত করা হয় হোসাইন মুহাম্মদকে। এরআগে আবদুল্লাহ্ আল মুমিন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেটের সফলতার সহিত দায়িত্ব পালন করেন এ উপজেলায়। কয়েক সপ্তাহ ধরে আনোয়ারা উপজেলার সহকারী কমিশনার (ভূমি) পদটি শূণ্য অবস্থায় ছিল। তিনি যোগদান করায় এই বিভাগের কাজের গতি বেগবান হবে বলে অভিজ্ঞ মহল ধারনা করছে।

মন্তব্য নেওয়া বন্ধ।