আনোয়ারার শাহ্ মোহছেন আউলিয়া উচ্চ বিদ্যালয়ের সভাপতি হয়েছেন এড. ইমরান হোসেন

0

চট্টগ্রামের আনোয়ারা উপজেলার বটতলী শাহ্ মোহছেন আউলিয়া উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন এডভোকেট ইমরান হোসেন বাবু।

বিদ্যালয় মিলনায়তনে পরিচালনা কমিটির প্রথম সভায় সদস্যদের সর্ব সম্মতিক্রমে ও ভূমিমন্ত্রী’র সুপারিশক্রমে ইমরান হোসেন বাবুকে সভাপতি নির্বাচিত করা হয়।

তিনি ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি’র ব্যক্তিগত সহকারী সচিব। বাবু বটতলী এলাকার বাসিন্দা নুরুল আনোয়ারের পুত্র এবং অত্র বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী।

জানা যায়, চট্টগ্রাম প্রিমিয়ার বিশ্ববিদ্যালয় থেকে আইন বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রী অর্জন করেছেন তিনি এবং ২০১৬ সাল থেকে বিদ্যালয়ের শিক্ষানুরাগী সদস্য হিসেবে সফলতার সাথে দায়িত্ব পালন করেছেন। সভাপতি হিসেবে নির্বাচিত হওয়ায় ভূমিমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন বাবু। বিদ্যালয়ের শিক্ষার মান ও সার্বিক উন্নয়নে সকলের সহযোগিতা কামনা করেন তিনি।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক নজরুল ইসলাম বলেন, অভিভাবকদের প্রত্যক্ষ ভোটে বিদ্যালয় পরিচালনা কমিটির চারজন অভিভাবক সদস্য ও একজন সংরক্ষিত মহিলা অভিভাবক সদস্য এবং শিক্ষকদের ভোটে তিন শিক্ষক প্রতিনিধি নির্বাচিত হয়। মঙ্গলবার তাঁদের সর্ব সম্মতিক্রমে এডভোকেট ইমরান হোসেন বাবুকে বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি নির্বাচিত করা হয়।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm