আনোয়ারায় ১১ পূজামণ্ডপে চেয়ারম্যানের অর্থ সহায়তা

0

চট্টগ্রামের আনোয়ারার বারশত ইউনিয়নের শারদীয় দুর্গাপূজার ১১টি মণ্ডপে ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপির পক্ষে অর্থ সহায়তা দিয়েছেন চেয়ারম্যান এম.এ কাইয়ূম শাহ্।

শুক্রবার (৩০ সেপ্টেম্বর) বিকালে উপজেলার বারশত ইউনিয়নের কালিবাড়ি এলাকায় ১১টি পূজামণ্ডপে ৩ হাজার টাকা করে ভূমিমন্ত্রীর পক্ষে এসব অর্থ সহায়তা প্রদান করেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক এম.এ মান্নান চৌধুরী, পূজা উদযাপন পরিষদের সভাপতি সুগ্রীব মজুমদার দোলনসহ ইউনিয়নের পূজা উদযাপন পরিষদের সভাপতি ও সাধারণ সম্পাদকরা।

চেয়ারম্যান এম.এ কাইয়ূম শাহ্ বলেন, ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি পক্ষে প্রতিটি পূজামণ্ডপে ৩ হাজার টাকা করে অর্থ সহায়তা প্রদান করা হয়েছে। শারদীয় দূর্গাপূজা উদযাপনে নিরাপত্তা ব্যবস্থা জোরদারের জন্য পরিষদ থেকে গ্রাম পুলিশের ব্যবস্থা ও পূজামণ্ডপে সিসি ক্যামরা বসানো হয়েছে।

এর আগে বারশত ইউনিয়নের কালবাড়ি সরকার বাড়িতে পূর্জা উদযাপন পরিষদের সঙ্গে মতবিনিময় করেন উপজেলা প্রশাসন। মতবিনিময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক এম.এ মান্নান চৌধুরী, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ আবদুল্লাহ আল মুমিন, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর্জা মুহাম্মদ হাছান, চেয়ারম্যান এম.এ কাইয়ূম শাহ্, পূজা উদযাপন পরিষদের সভাপতি সুগ্রীব মজুমদার দোলনসহ ইউনিয়নের পূজা উদযাপন পরিষদের সভাপতি, সাধারণ সম্পাদক ও পরিষদের সদস্যরা।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm