আমিরাতে সড়ক দুর্ঘটনায় রাঙ্গুনিয়ার প্রবাসীর মৃত্যু

মধ্যপ্রাচ্যের দেশ সংযুক্ত আরব আমিরাতে রাঙ্গুনিয়া লালানগরের এক প্রবাসী সড়ক দুর্ঘটনায় মৃত্যু হয়েছে। নিহত মো. জামাল উদ্দিন উপজেলার লালানগর ইউনিয়নের আমড়া কাটার বাড়ি এলাকার বাসিন্দা মৃত ওহাব মিয়ার সন্তান ।

গত বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) বাংলাদেশ সময় সকাল ১১টা ৩০ মিনিটের দিকে আরব আমিরাতের শারজাহ প্রধান সড়কে এ দুর্ঘটনা ঘটে। জামালের মৃত্যুর বিষয়টি চট্টগ্রাম খবরকে নিশ্চিত করেন তার আপন চাচাতো ভাই মো. দিদার আলম।

তার মৃত্যুর বিষয়ে আবুধাবি প্রবাসী একই এলাকার মো. আব্দুল মুমিন জামাদার জানান–ঘটনাটি আমার দোকানের সামনে ঘটে, জামাল রাস্তা পার হতে গেলে হঠাৎ একটি মালবাহী গাড়ি থাকে চাপা দেয়। পরে উদ্ধার করে তাকে হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে তিনি আরো জানান-শুনেছি জামালের পরিবারে তেমন কেউ নেই। জামালের আয়ের টাকার উপর নির্ভর করত তার পরিবার। জামালের অকাল মৃত্যুতে আমরা সকলে শোকাহত। জামালের লাশ দেশের পাঠানোর জন্য আমরা চেষ্টা করছি।

এ বিষয়ে জামালের চাচাতো ভাই মোঃ দিদার জানান-জামালের পরিবারে তিন বোন ও তার সহধর্মিনী তাদের সংসারে এখনো কোনো সন্তান নেই। দুই বোনের বিয়ে হলেও এখন বর্তমানে ১ বোন ঘরে রয়েছে। জামালের মা বাবা অনেক আগেই মারা গেছেন। জামালের এমন অকাল মৃত্যুতে পরিবার ও এলাকাবাসী শোকাহত।

মন্তব্য নেওয়া বন্ধ।