আমিরাতে হালদা ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

সংযুক্ত আরব আমিরাতে অবস্থানরত চট্টগ্রাম হাটহাজারী উপজেলার সর্ববৃহৎ মানবিক সংগঠন হাটহাজারী সমিতির সংযুক্ত আরব আমিরাতের আয়োজনে হালদা ফুটবল টুর্নামেন্ট ২০২৪ এর উদ্বোধন করা হয়েছে।

বুধবার (৩১ জানুয়ারি) সংযুক্ত আরব আমিরাত সময় রাত ৮টায় দেশটির আজমান প্রদেশের কোয়াট্রো স্পোর্টস সেন্টার আল মুশরিকের হুমাইদ বিন আব্দুল আজিজ ফুটবল স্টেডিয়ামে এই টুর্নামেন্টের উদ্বোধন করা হয়। বাংলাদেশের জাতীয় সংঙ্গীতের পর বেলুন ও কবুতর আকাশে মুক্ত করার মাধ্যমে এই টুর্নামেন্টের উদ্বোধন করেন হাটহাজারী সমিতি সংযুক্ত আরব আমিরাতের উপদেষ্টা ইসমাইল গণী চৌধুরী।

হাটহাজারী সমিতির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক খোরশেদ মোবারকের সঞ্চালনায় ও সমিতির সভাপতি মোহাম্মদ এয়াকুব এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন ডেপুটি কনসাল জেনারেল মো. সাহেদুল ইসলাম।

বিশেষ অতিথি ছিলেন—আবু জাফর, আইয়ুব আলী বাবুল, এস এম শফিকুল ইসলাম শফি, আশীষ কুমার সরকার, প্রথম সচিব বদরুল আহমেদ বিদ্যুৎসহ বিভিন্ন শ্রেণি পেশার, বিভিন্ন বয়সের সহস্রাধিক ফুটবলপ্রেমীরা মাঠের চারপাশে দাঁড়িয়ে খেলা উপভোগ করেন। পাঁচ সপ্তাহের খেলায় মোট ১২ টিম ফুটবল টুর্নামেন্টে অংশ নিবেন বলে আয়োজকরা জানান।

উদ্বোধনী ফুটবল খেলায় মির্জাপুর ফুটবল টিম বনাম হাটহাজারী পৌরসভা ফুটবল টিম ও ধলই ফুটবল টিম বনাম নাঙ্গলমোড়া ফুটবল টিম চারটি দল অংশ নেন

মন্তব্য নেওয়া বন্ধ।