ইবনে সিনা–পিটুপি মেডিকেল সেবার করপোরেট চুক্তি স্বাক্ষর

0

স্বনামধন্য ডায়াগনস্টিক ও কনসালটেশন সেন্টার ইবনে সিনা ডায়াগনস্টিক ল্যাবের সাথে করপোরেট প্রতিষ্ঠান পিটুপি’র একটি সার্ভিস লেভেল অ্যাগ্রিমেন্ট (এসএলএ) স্বাক্ষরিত হয়েছে।

সোমবার (৫ জুন) বিকেলে পাঁচলাইশ থানার কাতালগঞ্জ এলাকায় অবস্থিত ইবনে সিনা ডায়াগনস্টিক ল্যাবের এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়।

চুক্তিতে পিটুপি’র পক্ষে স্বাক্ষর করেন প্রতিষ্ঠানের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মোহাম্মদ ফাহিম এবং ইবনে সিনা ট্রাস্টের পক্ষে স্বাক্ষর করেন অতিরিক্ত পরিচালক ও হেড অব বিজনেস ডেভেলপমেন্ট এ এন এম তাজুল ইসলাম।

এই চুক্তি স্বাক্ষরের ফলে পিটুপি’র সকল গ্রাহক, পিটুপি পরিবারের প্রতিষ্ঠানসমূহের সকল কর্মকর্তা, কর্মচারী, তাদের পরিবারের সদস্য এবং ক্লাব পিটুপি’র সদস্যগণ ইবনে সিনার ট্রাস্টের সকল মেডিকেল সার্ভিসের ওপর সর্বোচ্চ ৩৫ শতাংশ পর্যন্ত ছাড় পাবেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন পিটুপি’র হেড অব বিজনেস এন্ড অপারেশন নাজমুল বিন আবেদীন, বিজনেস কনসালটেন্ট মোহাম্মদ হাসান, ব্যবস্থাপক (পিআর) সৈয়দ রিদওয়ান উর রহমান, ব্যবস্থাপক (এইচআর) আমিনুল হাসান এবং ইবনে সিনা ডায়াগনস্টিক ল্যাবের ব্যবস্থাপক (এডমিন) ও ইনচার্জ এস.এম. তওহিদুর রহমান, সহকারী ব্যবস্থাপক বিজনেস ডেভেলপমেন্ট মোহাম্মদ তায়বুর রহমান।

এ সময় উভয় প্রতিষ্ঠানের অন্যান্য উচ্চ পদস্থ কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm