ইমাম সমাজের সঙ্গে লংগদু আওয়ামী লীগের মতবিনিময়

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট চেয়ে লংগদুতে ইমাম সমাজের সঙ্গে নির্বাচনী মতবিনিময় সভার আয়োজন করেছেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব বাবুল দাশ বাবু।

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) সকালে উপজেলা পাবলিক লাইব্রেরী মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে নির্বাচনী এলাকার প্রায় ২শতাধিক মসজিদের ইমাম ও খতিবগণ উপস্থিত ছিলেন।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক মো. সেলিমের সভাপতিত্বে মতবিনিময় সভায় স্বাগত বক্তব্য রাখেন মাওলানা আব্দুল মতিন।

লংগদু উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন শিপুর সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী ওলামা লীগের সভাপতি মাওলানা মাহতাব মিয়া, মাওলানা জুবায়ের হোসেন, মোশারফ হোসেন, সোহেল আহাম্মদ ও মাওলানা ফোরকান আহম্মেদ, আমিনুর রশীদ প্রমুখ।

এ সময় উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ সকলের কাছে নৌকায় ভোট চেয়ে দীপংকর তালুকদারকে আবারও জয়ী করার আহ্বান জানান।

এ সময় আরও উপস্থিত ছিলেন-রাঙামাটি আওয়ামী লীগের উপদেষ্টা ও উপজেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক মো. হাবিবুর রহমান, উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা সুভাষ চন্দ্র দাশ, সহ সভাপতি হোসেন আলী, লংগদু সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক আহমেদ, যুবলীগের সভাপতি মো. চান মিয়া ও সাধারণ সম্পাদক কামাল হোসেন পাশা, ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি আল মামুন খান ও সাংগঠনিক সম্পাদক আল মাহমুদ প্রমুখ।

মন্তব্য নেওয়া বন্ধ।