উইকন প্রপার্টিজের ঈদ গেট টুগেদার ও ফ্যামিলি নাইট অনুষ্ঠিত

চট্টগ্রামের স্বনামধন্য আবাসন কোম্পানি উইকন প্রপার্টিজের পৃষ্টপোষকতায় পাঁচলাইশ আবাসিক এলাকা কল্যাণ সমিতির ঈদ গেট টুগেদার ও ফ্যামিলি নাইট অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২২ মে) রাতে নগরীর কিং অব চিটাগাং কনভেনশন হলে বর্ণাঢ্য আয়োজনের মাধ্যমে ‘উইকন প্রেজেন্টস ঈদ গেট টুগেদার ও ফ্যামিলি নাইট অনুষ্ঠিত হয়।

পাঁচলাইশ আবাসিক এলাকা কল্যাণ সমিতির সভাপতি এম এ মোতালেব সিআইপি’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রেলপথ মন্ত্রনালয় বিষয়ক সংসদীয় কমিটির সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী এমপি।

ফজলে করিম চৌধুরী বলেন, আমি চট্টগ্রামের মানুষ। সমৃদ্ধ চট্টগ্রাম ও অপরূপ সৌন্দর্য্যে গড়তে আমরা কাজ করছি। পাঁচলাইশ আবাসিক এলাকার জলাবদ্ধতা নিরসন, মসজিদ নির্মানসহ এই এলাকার উন্নয়নে আমার পক্ষ থেকে যা কিছু করণীয় সব কিছু করা হবে।

উইকন প্রপার্টিজের পরিচালক আর্কিটেক্ট মাহাদী ইফতেখার বলেন, রিয়েল এস্টেট সেক্টরে দীর্ঘ ২০ বছরের অভিজ্ঞতা সম্পন্ন দক্ষ অভিজ্ঞ প্রকৌশলী ও স্থপতিদের সমন্বয়ে উইকন প্রপার্টিজ যাত্রা শুরু করে ২০১৯ সালে। এই স্বল্প সময়ের মধ্যেই উইকন এই সেক্টরে সুনাম ও গ্রাহকদের আস্থা অর্জন করতে সক্ষম হয়।

মূলত মানসম্পন্ন দ্রুত নির্মান, পরিমাপের ক্ষেত্রে কোন হিডেন স্কয়ারফিট না থাকা এবং নির্ধারিত সময়ে হস্তান্তরের কারনে আবাসন শিল্পে উইকন একটি বিশ্বাসের নাম। বর্তমানে নগরীর পাঁচলাইশ, সাউথ খুলশি, চট্টেশ্বরী রোড, গোল পাহাড়সহ নগরীর অভিজাত এলাকাসমূহে উইকনের বিশ্বমানের আবাসন প্রকল্প রয়েছে।

এসময় স্বাগত বক্তব্য রাখেন পাঁচলাইশ আবাসিক এলাকা কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক আবু সাঈদ সেলিম।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সংরক্ষিত মহিলা আসন থেকে মনোনীত সংসদ সদস্য খাদিজাতুল আনোয়ার সনি এমপি, চট্টগ্রাম সিটি করপোরেশনের ভারপ্রাপ্ত মেয়র গিয়াস উদ্দিন, উইকন প্রপার্টিজের ব্যবস্থাপনা পরিচালক মোস্তফা আশরাফুল ইসলাম আলভী, পাঁচলাইশ আবাসিক এলাকা কল্যাণ সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি একেএম সাঈদুল ইসলাম বাবুল।

অনুষ্ঠানে উইকন প্রপার্টিজের কার্যক্রম ও আধুনিক আবাসন প্রকল্প নিয়ে তথ্যচিত্র প্রদর্শিত হয় এবং সঞ্চারী নৃত্যকলা একাডেমীর পরিবেশনায় নৃত্য এবং সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

মন্তব্য নেওয়া বন্ধ।