উন্নয়নের জন্য নৌকায় ভোট দিন-ফারুক চৌধুরী

কর্ণফুলীর চরপাথরঘাটা ইউপি নির্বাচন

0

প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থী মুহাম্মদ সেলিম হকের নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন কর্ণফুলী উপজেলা আওয়ামীলীগ। শনিবার (৪ জুন) বিকালে চরপাথরঘাটা ইউনিয়নের আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান ফারুক চৌধুরী বলেছেন, নিজ এলাকার অবকাঠামো ও আর্থ-সামাজিক উন্নয়ন করতে চাইলে নৌকায় ভোট দিন। কারণ নৌকা ছাড়া দেশের উন্নয়ন সম্ভব নয়। তাই নৌকার ছায়াতলে এসে দেশের উন্নয়নের অংশীদার হন। গুজবে কান না দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নৌকা প্রতীকের প্রতি আস্থা রাখুন।

আগামী ১৫ জুন অনুষ্ঠিতব্য চরপাথরঘাটা ইউপি নির্বাচন উপলক্ষে আয়োজিত এক পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এর আগে উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনাকে নিয়ে কটূক্তি এবং হত্যার হুমকির প্রতিবাদে চরপাথরঘাটায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপির নির্দেশে চরপাথরঘাটা ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী মুহাম্মদ সেলিম হকের নির্বাচনী প্রচারণায় বিভিন্ন স্থানে সাধারণ জনগণ, ব্যবসায়ী, সাম্পান মাঝি ও পেশাজীবিদের কাছে গিয়ে নৌকা মার্কায় ভোট ও দোয়া কামনা এবং সভা করেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হায়দার আলী রণি, উপজেলা ভাইস চেয়ারম্যান মোহাম্মদ দিদারুল ইসলাম চৌধুরীসহ উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা।

উল্লেখ্য, কর্ণফুলীর বাকি ৪ ইউনিয়নে গত বছরের ২৬ ডিসেম্বর নির্বাচন অনুষ্ঠিত হলেও মামলা জটিলতার কারণে চরপাথরঘাটা ইউনিয়নে নির্বাচন হয়নি। এ উপজেলায় ইউনিয়ন নির্বাচনে প্রথমবারের মত ইভিএম পদ্ধতিতে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে ১৫ জুন।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm