এক সপ্তাহের মাথায় বোয়াংছড়িতে আরেক যুবককে হত্যা

0

বান্দরবানের রোয়াংছ‌ড়ির তারাছা ইউনিয়নের তালুকদার পাড়ার উপরে নয়াপাড়া এলাকায় উনুমং মারমা (৪৫) নামের এক যুবককে গুলি করে হত্যা করা হয়েছে। তিনি জেএসএস সশস্ত্র গ্রুপের কমান্ডার ও চাঁদা কালেক্টর বলে জানা গেছে।

শ‌নিবার (৫ মার্চ) এ হত্যার ঘটনা ঘ‌টে বলে জানায় স্থানীয়রা। গত শনিবার যাকে হত্যা করা হয়েছিল তিনিও জেএসএস সমর্থক ছিলেন বলে দাবী এলাকাবাসীর।

পু‌লিশ ও স্থানীয়রা জানান, দুপু‌রের দি‌কে রোয়াংছ‌ড়ির তালুকদার পাড়া এলাকার নয়াপাড়ার কা‌ছে ১৫/২০ জনের একদল দুর্বৃত্ত উনুমং‌কে লক্ষ‌্য ক‌রে গু‌লি ক‌রে। এরপর তারা উনুমং মারমার লাশ নিয়ে যায়।

এ বিষ‌য়ে বান্দরবা‌নের অতিরিক্ত পু‌লিশ সুপার অশোক কুমার পাল জানান, গু‌লি ক‌রে একজন‌কে হত‌্যা করার খবর পেয়ে আমরা ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। বিস্তারিত পরে জানানো হবে।

স্থানীয়দের দাবী, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এই হত্যাকাণ্ড। নিহত উনুমং মার্মা বান্দরবানের রোয়াংছড়ি উপজেলার তারাছা ইউনিয়নের নয়াপাড়ার বাসিন্দা গংজক মার্মার ছেলে।

ঠিক এক সপ্তাহ আগে বোয়াংছড়ি সদরে মংসিংশৈ মারমা নামের আরেক যুবককে গুলি করে হত্যা করা হয়েছিল। তিনিও জেএসএস সমর্থক ছিলেন বলে জানা গেছে।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm