এতিম শিশুদের সাথে কাপ্তাইয়ের ইউএনও’র ইফতার

রাঙামাটির কাপ্তাই উপজেলার হাফেজিয়া নূরানী মাদরাসা ও এতিমখানার এতিম শিশুদের সাথে নিয়ে ইফতার করেছেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. মহিউদ্দীন। তিনি তার ব্যক্তিগত উদ্যোগে এতিম শিশুদের জন্য এই ইফতারের আয়োজন করেন।

সোমবার (১ এপ্রিল) সন্ধ্যায় মাদরাসা ভবনে ইউএনও মো. মহিউদ্দীন নিজে উপস্থিত থেকে এতিম শিশুদের নিয়ে একসাথে বসে ইফতার করলেন। এ সময় তার সন্তানরাও এই আয়োজনে অংশ নিয়েছে।

ইউএনও মো. মহিউদ্দিন জানান, পবিত্র মাহে রমজান মাসে এতিম শিশুদের নিয়ে একসাথে ইফতার করতে পেরে অনেক ভালো লাগছে। বিশেষ করে, সমাজে অনেক শিশু রয়েছেন যারা সুবিধা বঞ্চিত। তারা অনেকেই এরকম এতিম খানায় থেকে লেখাপড়া করছে। এসব শিশুদের পাশে থাকার খুব ইচ্ছে রয়েছে। আমরা সকলে যার যার অবস্থান থেকে এসব সুবিধা বঞ্চিত শিশুদের পাশে দাঁড়ালে তারা অনেক দূর এগিয়ে যাবে।

এদিকে এই আয়োজনে আরও উপস্থিত ছিলেন-কাপ্তাই হর্টিকালচার সেন্টারের উদ্যানতত্ত্ববিদ অফিসার রাশিদুজ্জামান ইমরান, কাপ্তাই ইউএনও অফিসের অফিস সুপার মো.আলাউদ্দিন, মাদরাসা পরিচালক হাফেজ মোকাম্মেল হোসেন, কাপ্তাই প্রেসক্লাবের সাবেক সভাপতি মো.কবির হোসেনসহ মাদরাসা সকল শিক্ষক, শিক্ষার্থীরা। পরে সকলের জন্য দোয়া মোনাজাত করেন সুইডিশ মসজিদের ইমাম মুফতি আব্দুর রহমান।

মন্তব্য নেওয়া বন্ধ।