এতিম শিশুর আলেম হওয়ার স্বপ্ন কেড়ে নিলো ঘাতক বাস

0

চট্টগ্রামে চাচার হাত ধরে রাস্তা পার হতে গিয়ে বাসের চাপায় মো. আবিদ মিয়া (৭) নামের এক শিশু নিহত হয়েছে। একই ঘটনায় আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন তার চাচা শাহজালাল মিয়া। এতিম শিশুটি আলেম বানোনার স্বপ্ন ছিল তার পরিবারের।

শনিবার (২ এপ্রিল) বেলা সাড়ে ১১টার দিকে নগরীর বাকলিয়া থানার কর্ণফুলী ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে। নিহত আদিব চন্দনাইশের বৈলতলী এলাকার মৃত সায়েম মাহমুদের ছেলে।

বিষয়টি চট্টগ্রাম খবরকে নিশ্চিত করেছেন বাকলিয়া থানার পরিদর্শক (তদন্ত) নুর ইসলাম। তিনি বলেন, রাস্তা পার হওয়ার সময় দুর্ঘটনার শিকার আবিদ ও তার চাচাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক আদিবকে মৃত ঘোষণা করেন। শাহজালালকে হাসপাতালে ভর্তি করা হয়েছ। আমরা বাব চালককে গ্রেপ্তারের চেষ্টা করছি।

আবিদের চাচা মাওলানা শাহ আলম জানান, বেলা সাড়ে ১১টার দিকে আমার ভাই শাহজালাল আমার এতিম ভাতিজা আদিবকে নিয়ে শহরে আসছিল। নতুন ব্রিজ এলাকায় দ্রুত গতির একটি বাস তাদের চাপা দিয়ে চলে যায়।

শাহ আলম নিজেই একজন আলেম এবং হালিশহর আরবিয়া সালেহ দারুল ফোরকান ইসলামী একাডেমীর পরিচালক। আবিদ সেই মাদ্রাসার হেফজ খানার শিক্ষার্থী ছিলো।

পাঁচলাইশ থানার পরিদর্শক (তদন্ত) সাদেকুর রহমান জানান, ময়না তদন্তের জন্য নিহত আবিদের লাশের চমেক হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm