এপিক হেলথ কেয়ারের সঙ্গে হাইডেলবার্গ সিমেন্টের স্বাস্থ্যসেবা চুক্তি

চট্টগ্রামের প্রথম আইএসও ১৫১৮৯ এক্রিডিটেশন প্রাপ্ত ল্যাব এপিক হেলথ কেয়ারে বিশেষ সুবিধা পাবে হাইডেলবার্গ সিমেন্ট বাংলাদেশ লিমিটেডের কর্মরত ব্যক্তিগণ।
মঙ্গলবার (ফেব্রুয়ারী ১৪) দুপুর ১২টায় হাইডেলবার্গ সিমেন্টের চট্টগ্রাম প্ল্যান্টে দুটি প্রতিষ্ঠানের মধ্যে সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে হাইডেলবার্গ সিমেন্ট চট্টগ্রাম প্ল্যান্টের হেড অব এইচআর মিজানুর রহমান বলেন, কর্মকর্তা-কর্মচারীদের সুবিধা বিবেচনায় এই আয়োজন। আশা করি সবাই এই সুফল পাবেন।
এপিক হেলথ কেয়ারের এক্সিকিউটিভ ডিরেক্টর (সেলস এন্ড মার্কেটিং) টিএম হান্নান বলেন, ‘চট্টগ্রামে আন্তর্জাতিক মানের রিপোর্টের জন্য এপিক এখন ব্র্যান্ড। সাধারণ মানুষের যেন ঢাকা বা বিদেশ যেতে না হয় সেজন্য আমরা নিত্য নতুন টেস্ট আনছি।

হাইডেলবার্গ সিমেন্টের চট্টগ্রাম প্ল্যান্টে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, প্রকিউরমেন্টের সিনিয়র ম্যানেজার জাহিদ আল মামুন, এসিস্ট্যান্ট ম্যানেজার, এইচ আর এন্ড এডমিন, মোঃ জাকারিয়া, হেলথ এন্ড সেইফটির এসিস্ট্যান্ট ম্যানেজার মহিউদ্দিন কাউসার।
এপিক হেলথ কেয়ারের পক্ষে উপস্থিত ছিলেন এসিস্ট্যান্ট ম্যানেজার কর্পোরেট বিজনেস এন্ড ব্র্যান্ড জহির রায়হান, সিনিয়র অফিসার সাইফুল ইসলাম প্রমুখ।

মন্তব্য নেওয়া বন্ধ।