এবারও নানা আয়োজনে সেজেছে রেডিসনের ইফতার মেন্যু

0

র‍্যাডিসন ব্লু চট্টগ্রাম বে ভিউর স্বাস্থ্যসম্মত, সুস্বাদু এবং বর্নাঢ্য ইফতার আয়োজনে এবারও থাকছে সংযোজিত নতুন মাত্রা।

প্রতিবারের মত দ্যা এক্সচেঞ্জ রেস্টুরেন্টে এবারও থাকছে ইফতার এর পর বুফ্যে ডিনারের ব্যবস্থা প্রতিজন ৩ হাজার ২৫০ টাকায়। প্রথমসারির বেশ কিছু ব্যাংকের ক্রেডিট কার্ডে রয়েছে একটি কিনলে একটি ফ্রী এর ব্যবস্থা।

ইফতার মাহফিল আয়োজনের অফারে র‍্যাডিসন ব্লু চট্টগ্রাম বে ভিউ কর্তৃপক্ষ এরই মাঝে ব্যাপক সাড়া পেয়েছেন বলে জানান। ইফতার মাহফিল বা অনুষ্ঠান আয়োজনের মেন্যুর দাম শুরু হয়েছে প্রতিজন ৯৭০ টাকা থেকে। প্রথম দশ রোজার মধ্যে ইফতার মাহফিল আয়োজনে এই পাঁচ তারকা হোটেলটি দিচ্ছে আরও বিশেষ ছাড়।

স্বাস্থ্যসম্মত, সুস্বাদু এবং মুখরোচক এসব ইফতার যাতে গ্রাহকগন ঘরে বসেই উপভোগ করতে পারেন তার জন্যও র‍্যাডিসন ব্লু চট্টগ্রাম বে ভিউ নিয়েছে বিশেষ উদ্যোগ যার মাধ্যমে ঘরে বসেই আপনি অর্ডার দিতে পারবেন আপনার মন মতো। সাত হাজার টাকার উপর অর্ডারে হোটেল থেকে পাঁচ বর্গকিলোমিটারের মধ্যে পাবেন ফ্রী ডেলিভারিও।
ইফতার সংক্রান্ত যে কোনো তথ্য বিস্তারিত জানতে এবং অর্ডার করতে ফোন করতে পারেন +৮৮০১৭৭৭৭০১১৬৪ এই নম্বরে।

রমজান মাসে হোটেলে থাকার অফারেও থাকছে বিশেষ ছাড়। সুপেরিওর কিং রুমে থাকা যাচ্ছে মাত্র সাত হাজার টাকায় পুরো রমজান মাসব্যাপী।

এই রমজানে নগরীর একমাত্র এই পাঁচ তারকা হোটেলটির সকল অফার সম্পর্কে আরও বিস্তারিত জানতে এবং আলাপ করতে সরাসরি ফোন করতে পারেন +৮৮০১৭৭৭৭০১২২২ এই নম্বরে।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm