এবার খুলশীতে পুড়লো পোশাক কারখানা

0

নগরীর খুলশী থানা এলাকার আনোয়ারা ড্রেস মেকার্স নামে একটি গার্মেন্টসে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের দুটি ইউনিটের ১১টি গাড়ি তিন ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে এনেছে

মঙ্গলবার (১১ জানুয়ারি) সকাল ৭টার দিকে ৬ তলা ভবনের চারতলায় এ অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। আগুনে গার্মেন্টসের সম্মেলন কক্ষ, এবাদত খানা ও আইটি সার্ভার স্টেশন ক্ষতিগ্রস্থ হয়েছে।

খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সন্তোষ কুমার চাকমা চট্টগ্রাম খবরকে বলেন, সকাল ৭টার দিকে আগুনের সূত্রপাত হয়েছে। তখনো কোনো কর্মী কর্মস্থলে না আসায় প্রাণহানির ঘটনা ঘটেনি। তবে প্রতিষ্ঠানের সম্মেলন কক্ষ, এবাদত খানা ও আইটি সার্ভার স্টেশন ক্ষতিগ্রস্থ হয়েছে।

ফায়ার সার্ভিসের আগ্রাবাদ নিয়ন্ত্রণ কক্ষ থেকে জানানো হয়েছে, ফায়ার সার্ভিসের উপ-পরিচালক আনিসুর রহমানের নেতৃত্বে বায়েজিদ ও আগ্রাবাদ ফায়ার স্টেশনের ১১টি গাড়ি কাজ করেছে।

প্রাথমিকভাবে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুন লাগতে পারে বলে ধারণা করা হলেও ক্ষতির পরিমাণ পরে জানানো হবে জানান ফায়ার সার্ভিসের কর্মকর্তারা।

প্রসঙ্গত, মাত্র একদিন আগে নগরীর পাহাড়তলী থানার কর্নেল জোন্স সড়কে পিটুপি ফার্নিচার কারখানায় আগুন লাগে। সেখানে দুই ব্যক্তি নিহত হন।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm