এবার জাল দলিলে রেজিস্ট্রির মামলায় কারাগারে সেই নাছির

চাঁদাবাজির মামলায় খুলশী থানা পুলিশের হাতে গ্রেপ্তার হয়ে কারাগারে থাকা নাছির উদ্দিন আরেকটি জাল-জালিয়াতির মামলায় জামিন চাইলে আদালত কারাগারে পাঠানোর আদেশ দেন। নাছির উদ্দিন খুলশী থানার তুলা পুকুর লেইনের এমএ জব্বারের পুত্র। তার বিরুদ্ধে চাঁদাবাজি, জাল-জালিয়াতিসহ নানা অভিযোগে বিভিন্ন থানায় একাধিক গ্রেপ্তারি পরোয়ানা রয়েছে বলে জানা গেছে।

বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) বাদি পক্ষের আইনজীবী অ্যাডভোকেট লিটন কান্তি গুহ বলেন, নাছির উদ্দিন চাঁদাবাজির মামলায় গত ৭ ডিসেম্বর খুলশী থানা পুলিশের হাতে গ্রেপ্তার হয়ে কারাগারে ছিলেন। একটি জায়গার মালিকের অজান্তে আরেক মহিলাকে মালিক সাজিয়ে নাছির আমমোক্তারনামা নিয়ে জায়গাটি জাল দলিল দিয়ে রেজিস্ট্রি সম্পন্ন করেছে। সেই প্রতারণা মামলা তিনি উচ্চ আদালত থেকে জামিনে ছিলেন। জামিন শেষে কারাগার থেকে তাকে চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. রবিউল আলমের আদালতে হাজির করলে আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এক প্রশ্নের জবাবে অ্যাডভোকেট লিটন কান্তি গুহ বলেন, নাছির জাল-জালিয়াতির মাধ্যমে একটি জায়গা বিক্রি করে দেন। পরে ক্রেতা জায়গা বুঝে নিতে গেলে বিষয়টি মূল মালিকের নজরে আসে। মালিক আদালতে মামলা দায়ের করলে আদালত সিআইডিকে তদন্তের আদেশ দেন। সিআইডি ইতোমধ্যে তাদের তদন্ত প্রতিবেদন জমা দিয়েছে। সেখানে তার জালিয়াতির বিষয়টি স্পষ্ট হয়। নাছিরে অপর সহযোগী জসিম উদ্দিনও কারাগারে আছে।

প্রসঙ্গত, নগরীর কোতোয়ালী থানার ব্রিকফিল্ড সড়কে চাঁদাবাজির অভিযোগে আদালতে মামলা ছিল। সেই মামলায় তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা ছিল খুলশী থানায়। গত ৭ ডিসেম্বর খুলশী থানা পুলিশ তাকে পরোয়ানামূলে গ্রেপ্তার করে বলে জানান খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সন্তোষ কুমার নাথ।

মন্তব্য নেওয়া বন্ধ।