এভারকেয়ার হসপিটালের বিশেষজ্ঞ চিকিৎসক রোগীদের সেবায় এখন কক্সবাজারে

0

বন্দরনগরী চট্টগ্রামের সর্ববৃহৎ হাসপাতাল এভারকেয়ার হসপিটাল চট্টগ্রাম-এর ইন্টারভেনশনাল কার্ডিওলজি বিভাগের সিনিয়র কনসালটেন্ট ও বিভাগীয় কোঅর্ডিনেটর প্রফেসর ডা. শেখ মোহাম্মদ হাছান মামুন যাচ্ছেন কক্সবাজার জেলায়। তিনি আগামী ১৯ মে বৃহস্পতিবার, কক্সবাজার ইউনিয়ন হাসপাতালে রোগীদের সেবা-পরামর্শ প্রদান করবেন।

প্রফেসর ডা. শেখ মোহাম্মদ হাছান মামুন ১৯৯৫ সালে ঢাকা মেডিকেল কলেজ থেকে কৃতিত্বের সাথে এমবিবিএস ডিগ্রী অর্জন করেছেন। ২০০৩ সালে তিনি ন্যাশনাল ইন্সটিটিউট অব কার্ডিওভাস্কুলার ডিজিজেস (এনআইসিভিডি) থেকে কার্ডিওলজিতে এমডি এবং পরবর্তী বছর, অর্থাৎ ২০০৪ সালে বিসিপিএস থেকে ইন্টার্নাল মেডিসিন বিষয়ে এফসিপিএস সম্পন্ন করেছেন। এছাড়া, ডা. মামুন ২০১০ সালে যুক্তরাজ্যের লন্ডনের বিখ্যাত রয়্যাল কলেজ অব ফিজিশিয়ানস থেকে প্রথম প্রচেষ্টাতেই এমআরসিপি ডিগ্রি অর্জন করেন।

তার ক্যারিয়ারে তিনি দেশ বিদেশের বিভিন্ন বিখ্যাত হাসপাতালে দায়িত্ব পালন করেছেন। কমপ্লেক্স, মাল্টি-ভেসেল, লেফট মেইন অ্যান্ড বাইফারকেশন পিসিআই, পারমানেন্ট পেসমেকার, এআইসিডি ও সিআরটিডি-তে বিশেষ দক্ষতাসহ ইন্টারভেনশনাল ও নন-ইনভেসিভ কার্ডিওলজিতে ডা. মামুন-এর দীর্ঘ ১৮ বছরের অভিজ্ঞতা রয়েছে। বর্তমানে তিনি সিএসআইসি’র সাধারণ সম্পাদক এবং বিএসসিআই ও বাংলাদেশ কার্ডিয়াক সোসাইটি’র একজন আজীবন সদস্য।

কক্সবাজারে চিকিৎসা সেবা দেওয়ার প্রসঙ্গে প্রফেসর ডা. শেখ মোহাম্মদ হাছান মামুন বলেন, কক্সবাজার ভ্রমণ বরাবরই আমার কাছে অত্যন্ত প্রিয়। তবে এবারে ঘুরতে নয়, বরং কক্সবাজারবাসীদের সেবা করতে আসছি। আশা করি, সকলের প্রয়োজন মতো সেবা ও চিকিৎসা পরামর্শ প্রদান করতে পারবো।

আগামী ১৯ মে বৃহস্পতিবার, সকাল ৭টা থেকে সন্ধ্যা ৭টা কক্সবাজার ইউনিয়ন হাসপাতালে ডা. মামুন উপস্থিত থাকবেন। অ্যাপয়েন্টমেন্টের জন্য কল করতে পারবেন ০১৯৫২২১৬২২২ অথবা ০১৩২২৮৩৯৮৫১ নম্বারে।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm