কক্সবাজারে রিদুয়ান হত্যা: চট্টগ্রাম থেকে দুই আসামি গ্রেপ্তার

0

কক্সবাজারে কলেজে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে রিদুয়ান নামের এক কলেজ ছাত্রকে হত্যার ঘটনায় দুইজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। শুক্রবার (১ এপ্রিল) বিকেলে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি জানিয়েছেন র‌্যাব-১৫ এর সহকারী পুলিশ সুপার বিল্লাহ উদ্দিন।

এরআগে বৃহস্পতিবার (৩১ মার্চ) রাতে চট্টগ্রামের ডাবল মুরিং থানাধীন মনসুরাবাদ এলাকা থেকে পৃথক অভিযানে তাদের গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন- রুমালিয়ারছড়ার টেকনাইফ্যা পাহাড় এলাকার সেলিম সওদাগরের ছেলে হেরাম আল ছোটন (২৩) ও একই এলাকার রশিদ আহমদের ছেলে কামাল হোসাইন (২৪)। তারা হত্যা মামলার ২ ও ৪ নম্বর এজাহারভুক্ত আসামি।

সহকারী পুলিশ সুপার বিল্লাহ উদ্দিন বলেন, গ্রেপ্তারকৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যাকাণ্ডে জড়িত থাকার বিষয়টি স্বীকার করেছে। এছাড়া তাদের কাছ থেকে রক্তের দাগ লেগে থাকা একটি টিশার্ট উদ্ধার করা হয়।

উল্লেখ্য, গত ২৮ মার্চ কক্সবাজার সিটি কলেজের গেইটের সামনে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে চট্টগ্রাম মহসিন কলেজের ছাত্র ও ওই এলাকার বাসিন্দা মো. রিদুয়ান সিদ্দিককে ছুরিকাঘাত করে হত্যা করা হয়। এই ঘটনায় নিহতের মা বাদি হয়ে ৩০ মার্চ রাতে কক্সবাজার সদর থানায় হত্যা মামলা দায়ের করেন। মামলায় ১৪ জনকে এজাহার নামীয় আসামি করা হয়।

এমএফ

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm