কক্সবাজার থেকে ইয়াবা যাচ্ছিলো ঢাকা, রোহিঙ্গাসহ গ্রেপ্তার ৪

0

চট্টগ্রামের মিরসরাইয়ে ঢাকাগামী যাত্রীবাহী একটি বাস থেকে ১৮০০ পিস ইয়াবাসহ চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাদের মধ্যে দুইজন রোহিঙ্গাও রয়েছে।

মঙ্গলবার ( ২২ নভেম্বর) দুপুরে উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ওয়াহেদপুর ইউনিয়নের হাদিফকিরহাট বাজার থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন-চট্টগ্রামের কর্ণফুলী উপজেলার শিকলবাহা ইউনিয়নের মাস্টারপাড়া এলাকার মৃত আলী আহাম্মদের ছেলে নুর আহাম্মদ (৪২), একই ইউনিয়নের ছিরারটেক এলাকার আব্দুছ ছাত্তারের ছেলে আব্দুছ ছবুর, কক্সবাজারের উখিয়া উপজেলার কুতুপালং আন রেজিস্টার ক্যাম্পের ফিরোজ আলমের ছেলে নুরুল হক (৪২) ও একই ক্যাম্পের নুর ছালামের ছেলে মো. ইউনুস (৩০)।

মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবির হোসেন বলেন, গোপন সংবাদের ভিত্ততে দুপুরে ঢাকাগামী শ্যামলী পরিবহনের একটি যাত্রীবাহী বাসে তল্লাশি চালিয়ে চার মাদক কারবারিকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ১৮০০ পিস ইয়াবা জব্দ করা হয়েছে। আটকদের মধ্যে দুইজন রোহিঙ্গাও আছে।

ওসি আরও বলেন, তারা ইয়াবাগুলো কক্সবাজার থেকে ঢাকা নিয়ে যাচ্ছিল। ইয়াবা উদ্ধারের ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় একটি মামলা হয়েছে।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm