কর্ণফুলীতে ভোটের মাঠে থাকবে ৫ প্লাটুন বিজিবি

চট্টগ্রামের কর্ণফুলী উপজেলা পরিষদের নির্বাচনকে কেন্দ্র করে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে ভোটের মাঠে নিয়োজিত থাকবে ৫ প্লাটুন বিজিবি। এছাড়া কেন্দ্রে কেন্দ্রে পৌঁছানো হয়েছে ইভিএমসহ ভোটগ্রহণের সরঞ্জাম।

মঙ্গলবার(১ নভেম্বর) বেলা ১২টা থেকে এসব সরঞ্জাম নিয়ে উপজেলার ৪৫টি ভোটকেন্দ্রের প্রিজাইডিং কর্মকর্তারা নিজ নিজ কেন্দ্রে নিয়ে যান।

আগামীকালবুধবার সকাল আটটার থেকে ইলেকট্রনিক ভোটিং মেশিন-ইভিএম-এ ভোটগ্রহণ শুরু হবে। বিকেল চারটা পর্যন্ত ভোটদানের সুযোগ পাবেন ১ লাখ ১৬ হাজার ৫৭২ জন ভোটার। নির্বাচনে চেয়ারম্যান পদে লড়ছেন দুইজন আর ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদের জন্য প্রার্থী হয়েছেন ৬ জন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট পিযুষ কুমার চৌধুরী বলেন, এই উপজেলায় ইভিএম-এ ভোটগ্রহণ হবে। নির্বাচন অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ করতে ইতোমধ্যেই সব ধরণের প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। প্রতিটি কেন্দ্রে পুলিশ ও আনসার ভিডিপি সদস্যরা নিয়োজিত রয়েছে।

তিনি আরও বলেন, ৪ নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের পাশাপাশি ৫ প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়েছে। আইনশৃঙ্খলা বাহিনী উপজেলার বিভিন্ন স্থানে টহল দিচ্ছে। রাত থেকে বিজিবি টহল দেবে।

মন্তব্য নেওয়া বন্ধ।