কর্ণফুলীতে স্বতন্ত্র প্রার্থী হচ্ছেন সাবেক চেয়ারম্যান ছাবের আহমেদ

0

চট্টগ্রামের কর্ণফুলী উপজেলার চরপাথরঘাটা ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে জনগণের দাবির মুখে স্বতন্ত্র প্রার্থী হওয়ার ঘোষণা দিলেন উপজেলা আওয়ামী লীগের সদস্য ও সাবেক ইউপি চেয়ারম্যান মোহাম্মদ ছাবের আহমেদ।

শনিবার (১৪ মে) বিকেল সাড়ে ৫টায় চরপাথরঘাটায় নিজ বাড়ির সামনে এলাকার সহস্রাধিক মানুষ বিক্ষোভ করে ছাবের আহমেদকে নির্বাচনে প্রার্থী হওয়ার দাবি জানান। পরে তাদের দাবির মুখে স্বতন্ত্র প্রতীকে নির্বাচন করার ঘোষণা দিলে আনন্দ-উল্লাসে মেতে উঠেন স্থানীয় বাসিন্দারা।

উপস্থিত লোকজনের উদ্দেশ্যে সাবেক চেয়ারম্যান ছাবের আহমেদ বলেন, আমি আজীবন আওয়ামী লীগে থাকতে চাই। দলের সিদ্ধান্ত ও আমার অভিভাবক ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপির বাইরে আমি কোনো দিন যাইনি।
আজ আপনাদের ভালোবাসা আমাকে আজীবন কৃতজ্ঞ করে রাখবে। দলের বাইরে গিয়ে আমার নির্বাচন করার ইচ্ছা ছিল না। আপনাদের দাবির মুখে আমি নির্বাচন করার সিদ্ধান্ত নিলাম।

কর্ণফুলীতে স্বতন্ত্র প্রার্থী হচ্ছেন সাবেক চেয়ারম্যান ছাবের আহমেদ 1

উল্লেখ্য, ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ঘোষণা করা হয় শুক্রবার রাতে। চরপাথরঘাটা ইউপিতে আওয়ামী লীগের দলীয় প্রতীক নৌকা পান উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক মোহাম্মদ আলাউদ্দিন।

মনোনয়নের তালিকায় সাবেক ইউপি চেয়ারম্যান ছাবের আহমেদের নাম থাকায় এলাকাবাসী তাকে ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে দেখতে চায়। এলাকাবাসীর এ দাবির প্রেক্ষিতে তিনি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হওয়ার ঘোষণা দেন।

ইউপি নির্বাচনের তফসিল অনুযায়ী, ১৬ মে মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিন। বাছাই ১৯ মে। মনোনয়নপত্র প্রত্যাহার ২৬ মে, প্রতীক বরাদ্দ ২৭ মে। আগামী ১৫ জুন ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm