কর্ণফুলী এন্টারপ্রাইজের সভাপতি হৃদয়, সাধারণ সম্পাদক আব্বাস

0

চট্টগ্রামের কর্ণফুলীতে সামাজিক সংগঠন কর্ণফুলী এন্টারপ্রাইজের ২০২২-২৩ সালের নতুন কমিটি গঠন করা হয়েছে।
শুক্রবার (৬ মে) রাতে উপজেলার জুলধা ইউনিয়নের ডাঙ্গারচর এলাকায় সংগঠনের কার্যালয়ে এক সভায় সিরাজুল ইসলাম হৃদয়কে সভাপতি ও মোহাম্মাদ আব্বাসকে সাধারণ সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করে।

কমিটিতে নজির আহমদ, মোহাম্মদ মুছা, ফখরুল ইসলাম, মনির আহমদ, শেখ আহমদ,
জামাল হোসেন রনি ও মো. ইউসুফ ড্রাইভারকে উপদেষ্টা নির্বাচিত করা হয়। সহ-সভাপতি পদে নির্বাচিত হন কফিল উদ্দিন ও নুরুল ইসলাম।

কমিটির অন্যান্যরা নেতৃবৃন্দ হলেন, যুগ্ম সম্পাদক সাইদুল আলম ও কায়সার উদ্দিন রিপন, সাংগঠনিক সম্পাদক সাহাব উদ্দিন, অর্থ সম্পাদক আলী আহমদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোহাম্মদ হৃদয়, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আলী আকবর, দপ্তর সম্পাদক জসিম উদ্দিন খোকন, আপ্যায়ন সম্পাদক জাহেদুল হক দুঃখ।

এছাড়াও বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক মোহাম্মদ আরমান, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মোহাম্মদ রাসেল, সমাজকল্যাণ সম্পাদক হিসেবে নির্বাচিত হন রায়হান বিন নুরী।

সিনিয়র সদস্য পদে নির্বাচিত হয়েছেন মোহাম্মদ সালাউদ্দীন, নেজাম উদ্দিন সোহেল, সাইফুল ইসলাম জাম্বু, মোহাম্মদ নওশাদ, মেহেদী হাসান জীবন, মোহাম্মদ ইকবাল, মোহাম্মদ হারুন, পরিষদ সদস্য মোহাম্মদ সাদ্দাম,মোহাম্মদ তারেক, মোহাম্মদ ইয়াছিন, আনসার আলী, মোহাম্মদ রুবেল, মোহাম্মদ মহিউদ্দীন, মোহাম্মদ মিজান, মোহাম্মদ আরাফাত, মঞ্জুরুল আলম।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm