কর্ণফুলী নদীতে গোসল করতে নেমে এক যুবক নিখোঁজ

রাঙামাটির কাপ্তাই উপজেলার ৪ নম্বর কাপ্তাই ইউপি এলাকাধীন প্রজেক্ট এলাকার হাদি টিলা নামক স্থান সংলগ্ন কর্ণফুলী নদীতে গোসল করতে নেমে সিরাজুল আরেফিন আকিব (২২) নামে এক যুবক নিখোঁজ হয়েছেন।

বুধবার (১৭ মে) দুপুর ১টার দিকে এই ঘটনা ঘটে। নিখোঁজ যুবক আকিব এর বাবার নাম শহীদুল ইসলাম বাবু কাপ্তাই পিডিবিতে কর্মরত রয়েছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, আকিব ও তার তিন বন্ধু কাপ্তাই প্রজেক্ট এলাকার হাদি টিলা নামক স্থান সংলগ্ন কর্ণফুলী নদীতে গোসল করতে নামলে হঠাৎ ঝড়ো হাওয়ার সম্মুখীন হয়। ওই সময় আকিবের তিন বন্ধু নদীর পাড়ে উঠতে পারলে আকিব নদীর পানিতে তলিয়ে যায়। পরে তার বন্ধুরা তাকে খুঁজে না পেয়ে স্থানীয় বাসিন্দাদের খবর দেন। স্থানীয়রা জনপ্রতিনিধি, ফায়ার সার্ভিসে এবিষয়ে অবগত করেন। পরবর্তীতে নৌবাহিনীর ডুবুরীদল ঘটনাস্থলে পৌঁছান।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ৪ নম্বর কাপ্তাই ইউপি চেয়ারম্যান প্রকৌশলী আব্দুল লতিফ বলেন, আমি ঘটনার খবর পেয়ে কাপ্তাই ইউএনও, ফায়ার সার্ভিস এবং নৌ ডুবুরীদলকে খবর দিয়েছি। বর্তমানে আকিবকে উদ্ধারে ফায়ার বিগ্রেড ও নৌবাহিনীর ডুবুরী দলের সদস্যরা অভিযান চালিয়ে যাচ্ছেন।

এবিষয়ে কাপ্তাই পুলিশ ফাঁড়ির আইসি শাহীনুর রহমান জানান, আমরা বর্তমানে ঘটনাস্থলে আছি। এবং আকিবকে উদ্ধারে অভিযান অব্যাহত রয়েছে।

মন্তব্য নেওয়া বন্ধ।