কর্ণফুলী নদীতে পড়ে নিখোঁজ ব্যবসায়ী

0

চট্টগ্রামের কর্ণফুলী নদীতে সাম্পান থেকে পড়ে হাজী মো. বাহারুল আলম বাহার (৬২) নামে এক ব্যবসায়ী নিখোঁজ হয়েছেন। বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) রাত ২টায় কর্ণফুলী নদীর সদরঘাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

ঘটনার পর থেকে সদরঘাট থানা পুলিশ, নৌ-পুলিশ, ফায়ার সার্ভিসের ডুবুরি টিম উদ্ধারের চেষ্টা করছে বলে জানিয়েছেন সদর ঘাট থানার সাব ইন্সপেক্টর মোহাম্মদ একরাম উল।

নিখোঁজ বাহারুল আলম ভোলা দৌলতখান থানার ভবানীপুর এলাকার মৃত বেলায়েত হোসেন হাওলাদারের পুত্র। তিনি চট্টগ্রাম বন্দর লাইটারহেজ ঠিকাদার সমিতির কার্য নির্বাহী সদস্য ও নগরীর মেসার্স বিজয় শিপিং এন্ড ট্রেডিং এজেন্সি মালিক। তার পরিবারে স্ত্রী ও ২ মেয়ে রয়েছেন।

নিখোঁজের ভাগিনা মো. নজরুল ইসলাম বলেন, তিনি ব্যবসায় প্রতিষ্ঠান থেকে প্রতিদিনের মত রাত দুইটার দিকে নদী পার হয়ে বাড়িতে আসছিলেন। দীর্ঘদিন ধরে তিনি কর্ণফুলীর ইছানগর এলাকায় পরিবার নিয়ে নিজস্ব বাড়িতে বসাবস করছেন।

সদর ঘাট থানার সাব ইন্সপেক্টর মোহাম্মদ একরাম উল বলেন, নিখোঁজ বাহারুল আলমসহ ৫ যাত্রী সাম্পানে উঠেন নদী পার হওয়ার জন্য। সাম্পানে উঠেই সাম্পানে বসে আবার উঠে দাঁড়ান ভালো করে বসার জন্য। এসময় জোয়ারের ধাক্কায় সাম্পান থেকে ছিটকে পড়ে যান নদীতে। সাম্পানে থাকা মাঝি ও ৫ যাত্রীরা খুঁজতে থাকেন তাকে। কিন্তু পানির স্রোতের ভয়ে নদী পার হন বাকি যাত্রীরা।

তিনি আরও বলেন, ঘটনার পর থেকে আমাদের পুলিশের ২টি টিম ঘটনাস্থলে রয়েছে। কাজ করছেন ডুবুরি টিমের সদস্যরা। উদ্ধার কাজ এখনও চলছে।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm