কলাপাতা নিয়ে ঝগড়ায় চাচাতো বোনকে হত্যায় অভিযুক্ত ৩ জন গ্রেপ্তার

চট্টগ্রামের আনোয়ারায় কলাগাছের পাতা কাটাকে কেন্দ্র চাচাতো বোনকে হত্যাকাণ্ডের ঘটনায় দুই নারীসহ তিনজনকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। শনিবার (২০ মে) সকালে চট্টগ্রাম শহর থেকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে হত্যাকান্ডের মূলহোতা রেজাউল করিম (৩৫), তার স্ত্রী নাছিমা আকতার (৩৫) ও একই এলাকার মৃত আবদুস ছোবহানের স্ত্রী ছখিনা খাতুনকে (৫০) গ্রেপ্তার করে পুলিশ।

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর্জা মুহাম্মদ হাছান বিষয়টি নিশ্চিত করে বলেন, কলাগাছের পাতা কাটাকে কেন্দ্র করে হাসপাতালে মৃত্যুর ঘটনায় নিহতের ভাই মোহাম্মদ আমিন বাদী হয়ে ৪ জনকে আসামী করে থানায় মামলা করেন। এঘটনায় মো. নুরুচ্ছফা (৫৫) নামে আরও এক আসামী পলাতক রয়েছে। গ্রেপ্তারকৃত নারীসহ তিনজনকে শনিবার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলেও জানান ওসি।

প্রসঙ্গত, গত বুধবার (১৭ মে) সন্ধ্যা সাতটার দিকে উপজেলার বৈরাগ ইউনিয়নের কুলারপাড়া গ্রামে চাচাতো ভাই রেজাউল করিমের (৩৫) সঙ্গে কলাগাছের পাতা কাটাকে কেন্দ্র করে তাদের মধ্যে মারধরের ঘটনা ঘটে। এতে আহত হয়ে ফাতেমা বেগম চমেক হাসপাতালে ভর্তি হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। মৃত ফাতেমা একই এলাকার নুর সোবহানের স্ত্রী।

মন্তব্য নেওয়া বন্ধ।