কালুরঘাট সেতুতে দুই দফা গাড়ি বিকল, সীমাহীন দুর্ভোগ

0

কালুরঘাট সেতুতে দুই দফায় দুটি গাড়ি বিকলের ঘটনা ঘটেছে। এতে যানজটে আটকে কয়েক ঘণ্টার সীমাহীন দুর্ভোগে পড়েতে হয়েছে ঈদ বেড়ানোসহ ঘরে ফেরা হাজারো কর্মজীবী নারী-পুরুষকে।

রোববার (৮ মে) বিকেল ৩টা ও রাত ৮টার দিকে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগীরা জানান, বোয়ালখালীর দিক থেকে ছেড়ে আসা শহরগামী যাত্রীবাহী একটি নোহা বিকেল ৩টার দিকে সেতুর মাঝ বরাবর এসে হঠাৎ বিকল হয়ে যায়। সাথে-সাথেই বন্ধ হয়ে যায় যান চলাচল। এতে করে সেতুর দুই পাড়ে আটকা পড়ে শতশত গাড়ি।
ক্রমান্বয়ে দীর্ঘ থেকে দীর্ঘ হতে থাকে গাড়ীর লাইনটি। পরে পথচারীদের সহায়তায় আধঘন্টা পর নোহাটি সরিয়ে যান চলাচল স্বাভাবিক করতে না করতেই রাত ৮ টার দিকে অন্য একটি প্রাইভেটকারের টায়ার নষ্ট হয়ে আটকা পড়ে।

এ সময় আবারও দীর্ঘ যানজট লাগে সেতুটিতে। এতে মুহূর্তেই দুর্ভোগে পড়েন শত-শত ঈদ বেড়ানো নারী পুরুষ ও ঘরে ফেরা হাজারো কর্মজীবীকে।

গুলনাহার বেগম নামের এক পোষাক শ্রমিক জানান, ছুটি শেষে সন্ধ্যায় বাড়ী ফেরার উদ্দেশ্যে সেতু পার হতে গিয়েই হঠাৎ দেখি সেতুর উপর একটি গাড়ি বিকল হয়ে সব ধরণের যানচলাচল বন্ধ হয়ে আছে। মুহুর্তেই শত-শত গাড়ির জট লেগে যায় উভয় পাড়ে। এতে হঠাৎ করে নিত্য যাতায়াতরত কর্মজীবী মানুষকে পড়তে হয় অবর্ণনীয় দুর্ভোগে।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm