কিশোরগঞ্জে ধর্ষণ মামলায় সাজাপ্রাপ্ত আসামির চট্টগ্রামে আত্মগোপন, ধরলো র‌্যাব

0

কিশোরগঞ্জ জেলার আলোচিত ধর্ষণ মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত ১৫ বছর ধরে পলাতক আসামি সোহেল মিয়াকে (৪৮) চট্টগ্রামের পাহাড়তলী হতে গ্রেপ্তার করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম।

সোহেল মিয়া কিশোরগঞ্জ জেলার কুলিয়ারচর থানার মৃত আইনব আলীর পুত্র। ১৮ জানুয়ারি (বুধবার) রাতে পাহাড়তলী থানাধীন দক্ষিণ কাট্টলি এলাকা হতে সোহেলকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ধর্ষিতা ভিকটিম ১৫ বছর বয়সের এবং কিশোরগঞ্জ জেলার কুলিয়ারচর এলাকায় বসবাস করত। ভিকটিমের এলাকার চিহ্নিত সন্ত্রাসী সোহেল মিয়া ভিকটিমকে প্রায়ই কুপ্রস্তাব দিত এবং বিয়ের প্রলোভন দেখিয়ে প্রেমের সম্পর্ক করতে চাইত।

ভিকটিম রাজী না হওয়ায় ২০০৮ সালের ১৩ মার্চ সোহেল মিয়া ক্ষিপ্ত হয়ে তাকে অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে গিয়ে ধর্ষণ করে। পরবর্তী আহত ভিকটিমকে ফেলে রেখে সোহেল মিয়া পালিয়ে যায়। এ ঘটনায় ভিকটিম কিশোরগঞ্জ জেলার কুলিয়ারচর থানায় একটি মামলা দায়ের করেন।

২০২১ সালের ১৫ মার্চ আসামি সোহেল মিয়াকে আদালত যাবজ্জীবন সশ্রম কারাদণ্ডে দণ্ডিত করে এবং তার বিরুদ্ধে গ্রেফতারি পয়োয়ানা জারী করে।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm