কোতোয়ালীতে চোরাই মোটরসাইকেলসহ একজন গ্রেফতার

0

নগরীর কোতোয়ালী থেকে আবিদুল হক বাবু (২২) নামে মোটরসাইকেল চোর চক্রের এক সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় চোরাইকৃত একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার (১৯ মে) বিকেলে জেল রোড এলাকার আমানত শাহ মাজার গলি থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতারকৃত আবিদুল হক, বোয়ালখালীর পশ্চিম গোমদন্ডী তালুকদার বাড়ির ছৈয়দুল হকের ছেলে। বর্তমানে সে নগরীর পশ্চিম মাদারবাড়ির মোগলটুলী প্রফেসর লেইনের কামাল সওদাগরের বাড়িতে থাকেন।

পুলিশ জানায়, গত বৃহস্পতিবার ১২ মে দুপুরে সিআরবি রেলওয়ে মহা ব্যবস্থাপক কার্যালয়ের সামনে থেকে একটি নীল রংয়ের ইয়ামাহা ফেজার-১৫৩ সিসি মোটরসাইকেল চুরি হয়ে যায়।

এ ঘটনায় ভুক্তভোগী কোতোয়ালী থানায় একটি মামলা দায়ের করেন। পরে ঘটনাস্থলের আশপাশ এলাকার সিসিটিভি ফুটেজ পর্যালোচনা করে আবিদুল হককে চিহ্নিহ করে পুলিশ। পরে পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে এবং তার কাছ থেকে চোরাইকৃত মোটরসাইকেলটিও উদ্ধার করে।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল কবির বলেন, একটি মোটরসাইকেল চুরির ঘটনায় চোর চক্রের সদস্য আবিদুল হক বাবুকে গ্রেফতার করা হয়েছে। তার কাছ থেকে একটি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়। আসামি চট্টগ্রাম নগরীসহ দেশের বিভিন্ন জেলায় মোটরসাইকেল চুরি করার কথা স্বীকার করে বলে জানান ওসি।

গ্রেফতারকৃত আবিদুল হক বাবুর বিরুদ্ধে নগরীর ডবলমুরিং ও সদরঘাট থানায় অস্ত্র আইনে দুইটি ও মোটরসাইকেল চুরির একটি মামলা রয়েছে।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm