খুনি এরশাদ শিকদারের মেয়ের লাশ উদ্ধার

0

খুলনার কুখ্যাত খুনি এরশাদ শিকদারের মেয়ে জান্নাতুল নওরীন এষার (২২) লাশ উদ্ধার করা হয়েছে। রাজধানী ঢাকার গুলশান শাহজাদপুরে এক নম্বর সুবাস্তু টাওয়ারের ৯ নম্বর তলার বাসা থেকে তার লাশ উদ্ধার করা হয়।

শুক্রবার (৪ মার্চ) ভোরে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে পরিবারের লোকজন ঢাকা মেডিক্যাল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে রাখা হয়েছে।

প্রতিবেশীরা জানান, ভোরে এশার মা তাকে ডাকাডাকি করে ভেতর থেকে কোন সাড়া শব্দ পাচ্ছিলেন না। পরে প্রতিবেশীদের সহায়তায় দরজা ভেঙে দেখা যায় এষা ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে ঝুলছেন। এ সময় তার দুই হাত ধারাল ব্লেড দিয়ে কাটা ছিল। পরে অচেতন অবস্থায় তাকে ঢাকা মেডিক্যাল নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এষা সিটি কলেজ থেকে এইচএসসি পাস করেছেন। ১৯৯৯ সালে এরশাদ শিকদার যখন পুলিশের হাতে গ্রেপ্তার হন তখন মা সানজিদা গর্ভবতি ছিলেন। এরশাদের ৬ স্ত্রীর কেবল মাত্র এই সানজিদাই তার বিলাশ বহুল স্বর্ণ কমলে পা রাখতে পেরেছিলেন।

এরশাদ শিকদারের সহযোগী নূরে আলম তার বিরুদ্ধে আদালতে ষাটেরও বেশী হত্যার অভিযোগ আনেন। ২৪টি হত্যাকাণ্ডের বর্ণনা দিয়ে আদালতে তিনি জবানবন্দি দেন। ২০০৪ সালে এরশাদ শিকদারের ফাঁসি কার্যকর করা হয়।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm