গ্লোবাল টি-টোয়েন্টির ফাইনালে লিটনের দল

প্র‍থম কোয়ালিফায়ারে দল সারে জাগুয়ার্স দারুন ভাবে ম্যাচ জিতে নিশ্চিত করেছে গ্লোবাল টি-টোয়েন্টির ফাইনাল। তবে দলের এমন জয়ের দিনে কথা বলেনি লিটন দাসের ব্যাট।
যেন মন্থর মতো আচরণ করেছে উইকেট। তবে অল্প পুঁজি নিয়েও লড়াই করে শেষ হাসি হেসেছে সারে।

ব্রাম্পটনের সিএএ সেন্টারে টস হেরে আগে ব্যাট করতে নামে সারে ৯ উইকেটে ১৩৯ রান করে। তাড়া করতে নেমে ১৬.৪ ওভারে মাত্র ১০১ রানে অলআউট হয় ভ্যাঙ্কুভার নাইটস। বোলাররা ম্যাচ নিয়ন্ত্রণে রেখে জিতিয়েছেন ম্যাচটি। সারে জয় পেয়েছে ৩৮ রানে।

ব্যাটিংয়ে শুরু থেকে দাপট দেখাচ্ছিল সারে । পাওয়ার প্লেতে ৪৫ রান সংগ্রহ করে ফ্র‍্যাঞ্চাইজুটু। কিন্তু তারপরই খেই হারিয়ে ফেলে। দলের পক্ষে সর্বোচ্চ ৩৬ রান করেন অধিনায়ক ইফতিখার আহমেদ। এছাড়া আয়ান খান ২৯ রান করেন। লিটন নিজেকে মেলে ধরতে পারেননি। তার ব্যাট থেকে আসে ১৯ বলে ১৬ রান।

নাইটসের হয়ে জুনাইদ সিদ্দিক সর্বোচ্চ ৪ উইকেট শিকার করেন। রুবেন ট্রাম্পেলমেন ও কার্তিক মায়াপ্পান দুটি করে উইকেট নিয়েছেন।

১৪০ রানের জবাবে ব্যাট করতে নেমে নাইটস গুটিয়ে যায় মাত্র ১০১ রানে। দলের পক্ষে সর্বোচ্চ ২৭ রান করেন ফাবিয়ান অ্যালেন। জাগুয়ার্সের হয়ে ম্যাথু ফ্রড ২.৪ ওভার বল ঘুরিয়ে মাত্র ১৬ রান খরচায় ৪ উইকেট নিয়ে হয়েছেন ম্যাচসেরা।

মন্তব্য নেওয়া বন্ধ।