ঘুমের ওষুধ খাইয়ে দুই বোনকে পালাক্রমে ধর্ষণ, র‌্যাবের জালে যুবক

0

কক্সবাজারের চকরিয়ায় ঘুমের ওষুধ খাইয়ে দুই বোনকে পালাক্রমে ধর্ষণের অভিযোগে প্রধান আসামিকে গাজীপুর থেকে গ্রেপ্তার করেছে র‍্যাব।

বুধবার (২৩ মার্চ) দুপুরে র‍্যাব-১৫ কক্সবাজার ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল খাইরুল ইসলাম সরকার এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে মঙ্গলবার (২২ মার্চ) সন্ধ্যায় তাকে গাজীপুরের ভবানীপুর এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত ব্যক্তি চকরিয়া উপজেলার বদরখালী ইউনিয়নের লম্বাখালী এলাকার জয়নাল আবেদীনের ছেলে আবু হাসান মোহাম্মদ ইব্রাহিম জুয়েল (২৬)। ভূক্তভোগী দুই বোন একই এলাকার বাসিন্দা।

মামলার এজাহার থেকে জানা গেছে, গত ২০২১ সালের ২২ জুন চকরিয়ার বদরখালী ইউনিয়নের লম্বাবিল এলাকার বাসিন্দার ভুক্তভোগী তরুণীকে বাড়িতে একা রেখে পরিবারের অন্য সদস্যরা বেড়াতে যান। পরে একই দিন রাতে একা থাকতে ভয় পাওয়ায় ভুক্তভোগী তরুণী বাড়ির এক চাচাতো বোনকে ডেকে এনে ঘুমাতে যান। পরে পরিবারের অন্য কোনো সদস্য না থাকার সুযোগে আবু হাসান মোহাম্মদ ইব্রাহিম জুয়েল বাড়িটিতে কৌশলে প্রবেশ করে। পরে দুই বোনকে কৌশলে ঘুমের ওষুধ সেবন করায়। এ সময় অজ্ঞান হয়ে পড়লে দুই বোনকে পালাক্রমে জুয়েল ধর্ষণ করে। পরে ভুক্তভোগী দুই বোনের স্বজনরা ঘটনার ব্যাপারে চকরিয়া থানায় অভিযোগ করে। এতে চিকিৎসা শেষে ধর্ষণের আলামত পাওয়ায় ভূক্তভোগী এক তরুণীর বাবা বাদি হয়ে আবু হাসান মোহাম্মদ ইব্রাহিমকে আসামি করে থানায় মামলা করেন। ঘটনাটি নানা মহলে ব্যাপক আলোচিত হয়।

র‌্যাব-১৫ ব্যাটালিয়নের কক্সবাজার অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল খাইরুল ইসলাম সরকার বলেন, ধর্ষণ ঘটনার পর থেকে মামলার আসামি গ্রেপ্তার এড়ানোর জন্য আত্মগোপন করেন। দীর্ঘদিন ধরে তিনি বিভিন্ন স্থানে পালিয়ে বেড়াচ্ছিলেন। মঙ্গলবার সন্ধ্যায় তিনি গাজীপুরের ভবানীপুর এলাকায় অবস্থান করছে খবর পেয়ে র‌্যাবের একটি দল অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে। বুধবার সকালে তাকে চকরিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

এমএফ

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm