চট্টগ্রামের দায়িত্ব প্রধানমন্ত্রী নিজ হাতে নিয়েছেন- ভারপ্রাপ্ত মেয়র লিটন

0

চট্টগ্রামকে বিশ্বের উন্নত নগরী হিসেবে গড়ে তোলার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়নের দায়িত্ব নিজ হাতে নিয়েছেন। এ ক্ষেত্রে আমাদেরকে সঠিকভাবে দায়িত্ব পালন করতে হবে। আজ রোববার সকালে নগর ভবনে সিটি মেয়রের কক্ষে বিভাগীয় ও শাখা প্রধানদের সাথে এক বৈঠকে ভারপ্রাপ্ত মেয়র আবদুস সবুর লিটন এসব কথা বলেন।

ভারপ্রাপ্ত মেয়র আরো বলেন, চসিকের প্রধান ও মূখ্য কাজ নগরীর পরিষ্কার-পরিচ্ছন্ন, আলোকায়ন ও রাস্তা-ঘাট সংস্কার করা। এ কাজগুলো সঠিকভাবে করতে পারলে নগরবাসী জন্য পরিবেশ বান্ধন একটি নগর গড়ে তোলা সম্ভব।

আবদুস সবুর আরো বলেন, মশার উপদ্রব থেকে পরিত্রাণ পেতে প্রতিটি ওয়ার্ডে মশার ওষুধ ছিটানোর কাজ সঠিকভাবে তদারকী করার জন্য সংশ্লিষ্টদের আহ্বান জানান। তাঁর দায়িত্ব পালনকালে সকলের সহযোগিতা কামনা করেন।

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শহীদুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আরো বক্তব্য রাখেন-প্যানেল মেয়র আফরোজা কালাম, কাউন্সিলর নুর মোস্তফা টিনু, চসিক সচিব খালেদ মাহমুদ, প্রধান রাজস্ব কর্মকর্তা মোহাম্মদ নজরুল ইসলাম, প্রধান শিক্ষা কর্মকর্তা লুৎফুন নাহার, আইন কর্মকর্তা মো. জসিম উদ্দিন, স্পেশাল মেজিস্ট্রেট মনীষা মহাজন, তত্ত্বাবধায়ক প্রকৌশলী মনিরুল হুদা, কামরুল ইসলাম, সুদীপ বসাক, ভারপ্রাপ্ত প্রধান হিসাব রক্ষণ কর্মকর্তা হুমায়ুন কবির, স্বাস্থ্য কর্মকর্তা ডা. মোহাম্মদ আলী প্রমুখ।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm