চট্টগ্রামের স্কুল শিক্ষার্থীরা করোনা টিকা পাচ্ছেন নগরের ৩ স্পটে

0

চট্টগ্রাম নগরীর তিনটি কমিউনিটি সেন্টারে চলছে স্কুল শিক্ষার্থীদের করোনার টিকা দেওয়ার কার্যক্রম। এই কার্যক্রমে দুই লাখ শিক্ষার্থীকে টিকা দেওয়া হবে।

সোমবার (১০ জানুয়ারি) জেলা সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইলিয়াছ চৌধুরী চট্টগ্রাম খবরকে বলেন, দুই লাখ শিক্ষার্থীকে টিকা দেওয়ার লক্ষে আমরা আজ থেকে টিকা দেওয়া শুরু করেছি। জেলা প্রশাসক মহোদয় তিনটি কমিউনিটি সেন্টার ঠিক করে দিয়েছেন। আমাদের কর্মীরা সকাল থেকে টিকা দেওয়া শুরু করেছেন।

তিনটি কমিউনিটি সেন্টার হলো নগরীর আগ্রাবাদ এক্সেস রোডের আব্দুলা কনভেনশন হল, জামালখান রীমা কনভেনশন সেন্টার ও সিরাজুদ্দৌলা সড়কের হল সেভেন-ইলাভেন।

বেলা ১১টায় হল সেভেন-ইলাভেন টিকা কেন্দ্রের পরিদর্শক নুর আলী জানান, সকাল থেকে এক হাজারের বেশী শিক্ষার্থীকে তারা টিকা দিয়েছেন। প্রতিটি কেন্দ্রের লক্ষ্য দৈনিক ছয় হাজার টিকা প্রয়োগ।

এর আগে প্রতিটি স্কুল কর্তৃপক্ষ শিক্ষার্থীদের টিকা কার্ড সরবরাহ করেছিল। কেন্দ্রে এসে সেটি প্রদর্শন করলেই টিকা কর্মীরা টিকা দিচ্ছেন।

প্রসঙ্গত, ৬ জানুয়ারি মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম সচিবালয়ে মন্ত্রিসভার বৈঠক শেষে জানিয়েছেন এখন থেকে ১২ বছরের বেশি বয়সী শিক্ষার্থীদের স্কুলে যেতে হলে করোনার অন্তত এক ডোজ টিকা নিতেই হবে। টিকা না নিলে স্কুলে যেতে পারবে না।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm