চট্টগ্রামে উদয়ন এক্সপ্রেস ট্রেন থেকে মুক্তিযোদ্ধার লাশ উদ্ধার

সিলেট থেকে চট্টগ্রামে আসা যাত্রীবাহী উদয়ন এক্সপ্রেস ট্রেন থেকে একটি লাশ উদ্ধার করা হয়েছে। নিহত জুবেদ আলী (৭০) পরিবারসহ সিলেট থেকে চট্টগ্রামে আসার পথে চলন্ত ট্রেনে অসুস্থ হয়ে মারা গেছেন বলে বলে জানিয়েছে রেল কর্তৃপক্ষ।

রোববার (২৬ জুন) ভোর ৬টার দিকে লাশটি উদ্ধার করা হয় বলে জানিয়েছে রেলওয়ে কর্তৃপক্ষ। চট্টগ্রাম স্টেশনের প্লাটফর্ম স্টেশন মাস্টার পলাশ দে বলেন, তিনি একজন মুক্তিযোদ্ধা বলে আমরা জানতে পেরেছি। সিলেট থেকে চট্টগ্রামে আসার পথে লোকটি মারা যান। সাথে উনার আত্মীয়- স্বজনরাও আছেন।

রেলওয়ে সূত্র জানায়, সিলেট থেকে চট্টগ্রামে আসার পথে ট্রেনে অসুস্থ হয়ে পড়েন ওই ব্যক্তি। বিষয়টি রেলওয়ে কন্ট্রোলে জানানো হলে, কন্ট্রোল নির্দেশনা দেয় ট্রেন থামিয়ে তাকে হাসপাতালে নিয়ে যাওয়ার জন্য। কিন্তু এতে অস্বীকৃতি জানায় তার পরিবার। তখন পরিবারের পক্ষ থেকে জানানো হয় চট্টগ্রামে এসে হাসপাতালে যাবেন তারা। কিন্তু ট্রেনটি চট্টগ্রাম পৌঁছানোর আগেই মৃত্যুর কোলে ঢলে পড়েন ওই যাত্রী।

চট্টগ্রাম রেলস্টেশন ম্যানেজার রতন কুমার চৌধুরী বলেন, ভোরে সিলেট থেকে আসা উদয়ন এক্সপ্রেস ট্রেন থেকে একটি লাশ উদ্ধার করা হয়েছে। বিষয়টি রেলওয়ে পুলিশ দেখভাল করছে।

মন্তব্য নেওয়া বন্ধ।