চট্টগ্রামে খুন করে ঢাকায় গিয়ে রিকশা চালায় জাহাঙ্গীর, ধরে আনলো পুলিশ

0

ঘরের সেপটিক ট্যাংকের পানি চলাচল নিয়ে তর্কের জেরে চাচাকে হত্যা করে ঢাকায় নিজেকে আড়াল করেন জাহাঙ্গীর। সেখানে নাম গোপন করে আশ্রয় নেন রিকশার গ্যারেজে। শুরু করেন রিকশা চালানোও। তবে পুলিশের কৌশলের কাছে শেষ পর্যন্ত হার মানতে হলো তাকে। ছদ্মবেশে রিকশা চালানো অবস্থায় জাহাঙ্গীরকে আটক করেছে পুলিশ।

শনিবার (১৩ আগস্ট) দুপুরে বিষয়টি চট্টগ্রাম খবরকে নিশ্চিত করেন কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাতে ঢাকার শনির আখড়া তিতাস গ্যাস রোডে অভিযান চালিয়ে জাহাঙ্গীরকে গ্রেপ্তার করা হয়েছে। ছদ্মবেশ ধারণ করেও জাহাঙ্গীর আত্মগোপনে থাকা সম্ভব হয়নি।

পুলিশ আরও জানায়, গত বুধবার রাতে চট্টগ্রামের কর্ণফুলী উপজেলার জুলধা ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের আনিস তালুকদারের বাড়িতে চাচা মো. নুরুল আনোয়ারকে (৩১) রামদা দিয়ে কুপিয়ে হত্যা করে নগরীর অলঙ্কার মোড় থেকে বাসে করে পালিয়ে যান মো. জাহাঙ্গীর আলম।

এ ঘটনায় বৃহস্পতিবার রাতে নিহত নুরুল আনোয়ারের বড়ভাই নুরুল আবছার বাদী হয়ে জাহাঙ্গীর আলম, তার বাবা মো. ইদ্রিস ও ভাই মো. আলমগীরকে আসামি করে কর্ণফুলী থানায় হত্যা মামলা দায়ের করেন।

শনিবার দুপুরে তাকে আদালতে পাঠানো হলে নুরুল আনোয়ার হত্যায় নিজের সম্পৃক্ততার কথা স্বীকার করে জাহাঙ্গীর আদালতে জবানবন্দি দিয়েছে বলেও জানান ওসি দুলাল মাহমুদ।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm