চট্টগ্রামে বৃহস্পতি ও শুক্রবার যেসব স্থানে বিদ্যুৎ থাকবে না

0

বৃহস্পতিবার ও শুক্রবার (৩১ মার্চ ও ১ এপ্রিল) নির্দিষ্ট সময় পর্যন্ত চট্টগ্রামের রামপুর ও পটিয়া এলাকায় বিদ্যুৎ উন্নয়ন, জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য বন্ধ থাকবে বিদ্যুৎ সরবরাহ। বুধবার (৩০ মার্চ) চট্টগ্রাম বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য নগরের রামপুর ও পটিয়ার আশপাশ এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। বিজ্ঞপ্তিতে বিদ্যুৎ সরবরাহ বন্ধের সময়সূচি জানানো হয়েছে।

বৃহস্পতিবার (৩১ মার্চ)
সকাল ৭টা থেকে বিকেল ৩টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-রামপুর এর আওতাধীন রামপুর ৩৩/১১ কেভি উপকেন্দ্রের ১১ কেভি ফিডারের ০৪ নং ফিডার এর আওতায় বসুন্ধরা আবাসিক এলাকা ৯নং রোড।

সকাল ৭টা থেকে বিকেল ৩টা: বিতরণ বিভাগ-পটিয়া ও এর আওতাধীন ফিসহারবার ৩৩/১১ কেভি উপকেন্দ্রে অধীন ১১ কেভি ফিসহারবার-০৪ নং ফিডার এর (আংশিক)। [বি.দ্র.-জাম্পার কেটে ফিডারটির আংশিক অংশ সাটডাউন নেয়া হবে বাকি অংশ চালু থাকবে।

শুক্রবার (১ এপ্রিল)
সকাল ৭টা থেকে বিকেল ৩টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-রামপুর ও এর আওতাধীন রামপুর ৩৩/১১ কেভি উপকেন্দ্রের ১১ কেভি ফিডারের ১০ নং ফিডার এর আওতায় বি-ব্লক রোড নং০২.০৬।

সকাল ৭টা থেকে বিকেল ৩টা: বিতরণ বিভাগ-পটিয়া ও এর আওতাধীন শাহমীরপুর ১৩২/৩৩/১১ কেভি উপকেন্দ্রের অধীন ৩৩ কেভি কর্ণফুলী টানেল ফিডার।

তবে মেরামত কাজ সম্পাদন সাপেক্ষে নির্ধারিত সময়ের আগেও বিদ্যুৎ সরবরাহ চালু হতে পারে বলে জানিয়েছে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড। গ্রাহকদের সাময়িক অসুবিধার জন্য বের্ডের পক্ষ থেকে দুঃখও প্রকাশ করা হয়েছে।

এমএফ

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm