চট্টগ্রামে রেলওয়ে কর্মকর্তা পরিচয়ে প্রতারণা, গ্রেপ্তার ৫

0

রেলওয়ে কর্মকর্তা পরিচয়ে পুরাতন মালামালের ক্রেতাদের রেলওয়ের গুদামে নিয়ে যেতেন। পরে আবার সেসব মালামাল কিনে দেওয়ার কথা বলে প্রতারণা করে হাতিয়ে নিতেন অর্থ। অবশেষে চক্রটির পাঁচ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার থেকে মঙ্গলবার ( ২২ নভেম্বর) ঢাকা ও চট্টগ্রামের বিভিন্ন স্থানে পর্যন্ত অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয় বলে জানিয়েছেন চট্টগ্রামের খুলশী থানার ওসি সন্তোষ কুমার চাকমা ।

গ্রেপ্তারকৃতরা হলেন- নুরুল হক নুরু (৬০), আব্দুল গফুর (৬৪), নাদেরুজ্জামান নাদু (৬৫), আব্দুল্লাহ আল মামুন ওরফে শাহাদাত (৪৮) ও মোজাহেরুল হক মুকুল (৫২)।

তাদের মধ্যে নাদেরুজ্জামানকে ঢাকার খিলগাঁও, মুকুলকে চট্টগ্রামের আকবর শাহ ও অন্যদের ঢাকার মতিঝিল এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

ওসি সন্তোষ কুমার বলেন, গ্রেপ্তার ব্যক্তিদের বিরুদ্ধে চট্টগ্রাম ছাড়াও ঢাকা এবং নীলফামারীর সৈয়দপুর থানায় মামলা আছে। চট্টগ্রামের এক পুরাতন ব্যাটারি বিক্রেতাকে রেলওয়ের পরিত্যক্ত ব্যাটারি নিলামে নিয়ে দেওয়ার কথা বলে গত ২৮ ও ২৯ মে দুই দফায় পাঁচ লাখ টাকা হাতিয়ে নিয়ে তারা পালিয়ে যায়। পরে তাদের সন্ধান না পেয়ে আবু নাছের মো. গোলাম রসুল নামে ওই ব্যবসায়ী খুলশী থানায় মামলা করেন। ওই মামলার পরিপ্রেক্ষিতে তাদের গ্রেপ্তার করা হয়।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm