চট্টগ্রাম এভারকেয়ারে করোনারি এনজিওগ্রাম ও স্বাস্থ্য পরীক্ষায় বিশেষ ছাড়

0

বন্দরনগরীর সর্ববৃহৎ হাসপাতাল এভারকেয়ার হসপিটাল চট্টগ্রাম বিশেষ ছাড়ে এনজিওগ্রাম প্যাকেজ (সিএজি) এবং স্বাস্থ্য পরীক্ষা প্যাকেজ ঘোষণা করেছে। করোনারি এনজিওগ্রাম (সিএজি) ও ফেস্টিভ হেলথ চেক প্যাকেজে চট্টগ্রামের বাসিন্দারা আগামী ১০ মে থেকে ৯ জুন পর্যন্ত হাসপাতালে এসে প্যাকেজ-অন্তর্ভুক্ত সেবাগুলো গ্রহণ করতে পারবেন।

করোনারি এনজিওগ্রাম (সিএজি) প্যাকেজে রোগীর ভর্তি, রুম ভাড়া, বিশেষজ্ঞ চিকিৎসকের পরামর্শ, ক্যাথ ল্যাব ফি, প্রয়োজনীয় পরীক্ষা, ওষুধ, নার্সিং ফি, খাবার, পুষ্টিবিদের পরামর্শ ও এমআরডি ফি অন্তর্ভুক্ত। মাত্র ১৬ হাজার ৫০০ টাকায় এই প্যাকেজের সেবাগুলো গ্রহণ করা যাবে। রোগীর এনজিওপ্লাস্টি প্রয়োজন হলে সেটাও নেওয়া যাবে ৭% বিশেষ ছাড়ে।

ফেস্টিভ হেলথ চেক প্যাকেজের আওতায় সিলভার প্যাকেজ ও গোল্ড প্যাকেজের সুবিধা গ্রহণ করা যাবে। এ দুটো প্যাকেজের যেকোন একটি গ্রহণ করলে রোগীর অন্যান্য প্রয়োজনীয় পরীক্ষা সেবায় ১০% ছাড় দেওয়া হবে।

সিলভার প্যাকেজের আওতায় থাকছে সিবিসি, লিপিড প্রোফাইল (ফাস্টিং), সিরাম ক্রিটিনাইন, এসজিওটি, এসজিপিটি, ব্লাড গ্লুকোজ (ফাস্টিং), ইউরিক এসিড, ইউরিন প্রোফাইল, ইসিজি, চেস্ট এক্সরে, এবং বিশেষজ্ঞ চিকিৎসক, পুষ্টিবিদ ও দন্ত বিশেষজ্ঞের পরামর্শ। সেবাগুলো গ্রহণ করা যাবে মাত্র ২ হাজার ৯৯৯ টাকায়।

গোল্ড প্যাকেজের আওতায় থাকছে সিবিসি, লিপিড প্রোফাইল (ফাস্টিং), আল্ট্রাসাউন্ড হোল এবডোমেন (স্ক্রিনিং), টিএসএইচ, সিরাম ক্রিটিনাইন, এসজিওটি, এসজিপিটি, ব্লাড গ্লুকোজ (ফাস্টিং), ইউরিক এসিড, ইউরিন প্রোফাইল, ইসিজি, চেস্ট এক্সরে, এবং বিশেষজ্ঞ চিকিৎসক, পুষ্টিবিদ ও দন্ত বিশেষজ্ঞের পরামর্শ। এই প্যাকেজ সুবিধা গ্রহণ করা যাবে মাত্র ৩ হাজার ৯৯৯ টাকায়।

এভারকেয়ার কেয়ার হসপিটাল কর্তৃপক্ষ জানায়, বাংলাদেশ, ভারত, পাকিস্তান, কেনিয়া এবং নাইজেরিয়া সহ দক্ষিণ এশিয়া ও আফ্রিকার উদীয়মান বাজারজুড়ে তাদের সমন্বিত স্বাস্থ্যসেবা সরবরাহকারী প্ল্যাটফর্ম হিসেবে কাজ করে যাচ্ছে এভারকেয়ার। ৩০টি হাসপাতাল, ১৬টি ক্লিনিক, ৮২টি ডায়াগনস্টিক সেন্টার এই প্রতিষ্ঠানের পোর্টফোলিও’র অন্তর্ভুক্ত। দেশের উদীয়মান বাজারে একটি সিস্টেম্যাটিক স্বাস্থ্যসেবা তৈরি করতে প্রায় সাড়ে ১১ হাজার কর্মী নিরলসভাবে পরিশ্রম করে যাচ্ছে। একটি বিচিত্র স্বাস্থ্যসেবা প্রদানকারী প্রতিষ্ঠান হিসেবে এভারকেয়ার গ্রুপ গর্বিত।
এভারকেয়ার হেলথ ফান্ড-এর মালিকানাধীন একটি প্রতিষ্ঠান এভারকেয়ার, যা উদীয়মান বাজারে ১ বিলিয়ন মার্কিন ডলার সমতুল্য রাইজ ফান্ডস পরিচালিত স্বাস্থ্যসেবা তহবিল, যা বৈশ্বিক বিকল্প সম্পদ ব্যবস্থাপক টিপিজি’র প্রভাব বিনিয়োগের একটি প্ল্যাটফর্ম। এভারকেয়ার স্বাস্থ্য তহবিল বিশ্বের শীর্ষস্থানীয় অর্থনৈতিক উন্নয়ন সংস্থা এবং বিশ্বের অন্যান্য প্রভাবিত বিনিয়োগকারীদের সমন্বয়ে গঠিত একটি প্রতিষ্ঠান।

এভারকেয়ার হসপিটাল চট্টগ্রাম, বন্দরনগরীর সর্বপ্রথম ৪৭০ শয্যাবিশিষ্ট মাল্টি ডিসিপ্লিনারী সুপার-স্পেশিয়ালিটি টারশিয়ারি কেয়ার হসপিটাল। এখানে আছে সপ্তাহের সাত দিন ২৪ ঘন্টা চালু আছে জরুরী বিভাগ। এছাড়াও সর্বাধুনিক আইসিইউ সেবা এবং ২৭টি বিশেষ ও উপ-বিশেষ বিভাগ যা পুরো অঞ্চলের ধারণক্ষমতার শূন্যস্থান পূরণে সক্ষম।
৪ লক্ষ ৯২ হাজার বর্গফুট আয়তনের উপর নির্মিত হসপিটালটিতে সর্বাধুনিক প্রযুক্তিসমৃদ্ধ মেডিকেল সেবা ও পাঁচ শতাধিকেরও বেশি মেডিকেল প্রোফেশনালসদের সাথে নিয়ে চট্টগ্রামের সকল স্তরের রোগীদের সর্বোচ্চ মানের সেবা নিশ্চিতে বদ্ধ পরিকর।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm