চট্টগ্রাম কারাগারে দুই হাজতির মৃত্যু

0

চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারে অসুস্থ হয়ে হাসপাতালে দুই হাজতির মৃত্যু হয়েছে। সোমবার (৪ এপ্রিল) ভোরে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নেওয়ার পর দুই হাজতিকে মৃত ঘোষণা করা হয়।

বিষয়টি জানিয়েছেন চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের জেলার দেওয়ান মো. তারিকুল ইসলাম।

দুই হাজতি হলেন- চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার ধোপাছড়ি ইউনিয়নের চিরিংঘাটা ৮ নম্বর ওয়ার্ডের মৃত কবির আহম্মদের ছেলে মো. রফিক উদ্দিন (৫৪), হাজতি নম্বর (৫৫৬৭/২২)। একই থানার হাছনদন্ডি এলাকার আহমদ কবিরের ছেলে মো.বাবুল মিয়া (৩৪), হাজতি নম্বর-১৯২৮৩/২১।

জেলার দেওয়ান মো. তারিকুল ইসলাম জানান, ভোর পৌনে ৫টার দিকে রফিক বুকে ব্যথা অনুভব করলে তাকে দ্রুত চমেক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। জরুরি বিভাগে নেওয়ার পর চিকিৎসক আসার আগেই তার মৃত্যু হয়। পরে চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা করে মৃত ঘোষণা করেন।

তিনি জানান, রফিকের মৃত্যুর খবর পেতে না পেতেই বাবুল মিয়া নামে আরেক হাজতি বুকে ব্যাথার কথা জানতে পারি। এছাড়া বাবুল রোজা রাখার জন্য ভোরে সেহেরি খেয়েছিলেন। হঠাৎ করে বুকে ব্যথা অনুভব করলে তাকে চমেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যাওয়া হয়। জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক সোয়া ৬টার দিকে তাকে মৃত ঘোষণা করেন। ময়নাতদন্ত ও আইনগত প্রক্রিয়া শেষে স্বজনদের কাছে মরদেহ হস্তান্তর করা হবে।

এমএফ

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm