চট্টগ্রাম খুন করে কুমিল্লায় আত্মগোপন, ধরে আনলো র‌্যাব

0

চট্টগ্রান নগরীর ডবলমুরিং থানার পাহাড়তলী বাজার এলাকায় চাঁদা দিতে অস্বীকৃতির জেরে খুন হওয়া ফরিদ হত্যা মামলার এজাহারভুক্ত দুই আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাবে।

বৃহস্পতিবার ((১২ মে) দুপুরে বিষয়টি চট্টগ্রাম খবরকে নিশ্চিত করেন র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার।

তিনি বলেন, গোপন তথ্যের ভিত্তিতে বুধবার রাতে ফরিদ হত্যায় অভিযুক্ত আলী আজগর লেদাকে কুমিল্লার চৌদ্দগ্রাম এবং ইসমাইল হোসেনকে চান্দিনা থেকে আটক করা হয়েছে।

জানা গেছে, আটক হওয়া লেদা কুমিল্লা চৌদ্দগ্রামের ডেকরা ইউনিয়নের আব্দুল কুদ্দুসের ছেলে। ইসমাইল পাহাড়তলীর মাইটিলাপাড়ার আলী শেখের ছেলে। ইসমাইলের বিরুদ্ধে আরও দুটি মামলা রয়েছে।

র‌্যাব জানায়, পাহাড়তলীতে রেলওয়ের জায়গায় দোকান নির্মাণ করে ভাড়া দেয় আলাউদ্দিন আলো এবং দিদারুল আলম প্রকাশ টেডি আলম। তাদের বিরোধে গত ৭ মে রাত ১১টা ফরিদকে হত্যার উদ্দেশ্যে হামলা চালিয়ে আহত করা হয়।

ফরিদেকে উদ্ধার করে তার পরিবারের সদস্যরা চমেক হাসপতালে নিয়ে গেলে পরদিন তিনি মারা যান। এই ঘটনায় নিহত ভিকটিমের বোন বাদী হয়ে ডাবলমুরিং থানায় ১১ জনের নাম উল্লেখ করে এবং ১৫ থেকে ১৬ জন অজ্ঞাত আসামির নামে মামলা দায়ের করেন।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm