চবিতে ছাত্রলীগ কর্মী ও স্থানীয়দের মধ্যে সংঘর্ষ

0

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) শাখা ছাত্রলীগের উপগ্রুপ বিজয় ও স্থানীয়দের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে।

রবিবার (২২ মে) বিকেল সোয়া তিনটার দিকে বিশ্ববিদ্যালয়ের দুই নাম্বার গেইট এলাকায় ব্যাটারিচালিত অটোরিকশার সাথে বাইকের ধাক্কা লাগাকে কেন্দ্র করে সংঘর্ষের সূত্রপাত হয়।

জানা গেছে, বিজয় গ্রুপের দুজন কর্মী বাইকে করে যাচ্ছিলেন। এমন সময় দুই নাম্বার গেইট এলাকায় একটি ব্যাটারিচালিত অটোরিকশার সাথে ধাক্কা লাগে। এ ঘটনায় স্থানীয় এক যুবকের সাথে বাইক আরোহী ছাত্রলীগ কর্মীদের কথা-কাটাকাটি হয়।

কথা কাটাকাটির এক পর্যায়ে স্থানীয় ওই যুবক জোরে জোরে গালিগালাজ শুরু করলে ছাত্রলীগ কর্মীরা তাকে মারতে উদ্বুদ্ধ হন। এর মধ্যে উভয় পক্ষে আরো লোকজন জড়ো হয়ে দুই পক্ষের মধ্যে হাতাহাতি হয়। পরে স্থানীয় ইউপি সদস্যের হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হলেও কিছু সময় পর ছাত্রলীগের দেড় শতাধিক নেতাকর্মী বিশ্ববিদ্যালয়ের আলাওল হল থেকে লাঠিসোঁটা ও দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে বের হয়ে জোবরা গ্রামে প্রবেশ করেন।

এ সময় গ্রামবাসীরা তাদের বসতবাড়ির আড়াল থেকে ছাত্রলীগ কর্মীদের উপর ইট পাটকেল নিক্ষেপ করেছেন বলে খবর পাওয়া গেছে। শেষ খবর পাওয়া পর্যন্ত উভয়পক্ষের মধ্যে থেমে থেমে ইট পাটকেল নিক্ষেপ ও ধাওয়া পালটা ধাওয়া চলছে।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. রবিউল হাসান ভূঁইয়া বলেন, স্থানীয়দের সাথে ছাত্রদের ঝামেলা হয়েছে বলে আমরা খবর পেয়েছি। ঘটনাস্থলে আমরা আমাদের লোক পাঠাচ্ছি।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm