চবির কক্সবাজার সদর-রামু-ঈদগাঁও স্টুডেন্টস এসোসিয়েশনের নতুন কমিটি

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) কক্সবাজার সদর-রামু-ঈদগাঁও স্টুডেন্টস এসোসিয়েশনের নতুন আংশিক কমিটি গঠিত হয়েছে। এতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন শিক্ষা ও গবেষণা ইন্সটিটিউটের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী জাহেদুল করিম ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন একই বিভাগের একই শিক্ষাবর্ষের ফারাবি কায়ছার।

শনিবার (২৫ মার্চ) সংগঠনটির অফিসিয়াল প্যাডে এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ কমিটি ঘোষণা করা হয়। কমিটির অনুমোদন দেন সংগঠনটির প্রধান উপদেষ্টা কক্সবাজার-৩ আসনের সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল, সাবেক সভাপতি মো. সাকিবুল হক, সদ্য বিদায়ী সভাপতি আবু হেনা রনি, সাবেক সাধারণ সম্পাদক গাজী নাজমুল হক ও সদ্য বিদায়ী সাধারণ সম্পাদক মিজানুর রহমান আরিয়ান।

এছাড়া আংশিক এ কমিটিতে সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন অর্থনীতি বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী আনোয়ার হোসেন, সমাজতত্ব বিভাগের একই শিক্ষাবর্ষের সাইমুন সাহেদ। যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন শিক্ষা ও গবেষণা ইন্সটিটিউটের একই শিক্ষাবর্ষের শিক্ষার্থী মো. শাহ আলম।

নবনির্বাচিত সভাপতি জাহেদুল করিম বলেন, ” আমাকে যোগ্যতাবলে দায়িত্ব অর্পণ করা হয়েছে যার সম্মান এবং সাংগঠনিক কার্যক্রমের মাধ্যমে আমাদের এসোসিয়েশনকে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এবং কক্সবাজার জেলার কাছে তুলে ধরবো। সে সাথে সবার কল্যাণে এবং ছাত্রছাত্রীদের সুবিধা অসুবিধার দিকে নজর দিয়ে কাজ করে যাবো ইনশাআল্লাহ।”

নবনির্বাচিত সাধারণ সম্পাদক ফারাবি কাইছার বলেন, আমাকে সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত করায় সম্মানিত উপদেষ্টা এবং সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদকের প্রতি অশেষ কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। দায়িত্ব পাওয়ার চেয়ে,পালন করাই সবচেয়ে বড় কথা। আগামী দিনে এই এসোসিয়েশনকে শক্তিশালী ও মজবুত করতে আপ্রাণ চেষ্টা করে যাবো। এক্ষেত্রে এসোসিয়েশন এর সকল সদস্যের সহযোগিতা কামনা করছি।

মন্তব্য নেওয়া বন্ধ।