চবির কক্সবাজার সদর-রামু-ঈদগাঁও ছাত্র ফোরামের ইফতার সম্পন্ন

0

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) কক্সবাজার সদর-রামু-ঈদগাঁও ছাত্র ফোরামের ইফতার ও দোয়া মাহফিল সম্পন্ন হয়েছে।

রোববার (১ মে) কক্সবাজারের সমুদ্র সৈকতের লাবণী পয়েন্টস্থ উর্মী বিজিবি বীচ ক্যাফেতে আয়োজিত হয় এ অনুষ্ঠান। এতে সভাপতিত্ব করেন ফোরামের সভাপতি আবু হেনা রনি।

ফোরামের সাংগঠনিন সম্পাদক তাহরীমা আকতার মিল্কির সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার-০৩ আসনের সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল।

এসময় তিনি বলেন, আমি নিজে চবির স্টুডেন্ট ছিলাম। এই বিশ্ববিদ্যালয়কে ঘিরে অনেক স্মৃতি আমার। চাকসু নির্বাচন করব বলে এক বছর ড্রপ দিয়েছিলাম। আমি আমার জীবনের নয়টি বছর চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে কাটিয়েছি।

তিনি বলেন, পৃথিবীতে সেই অনেক বেশি ক্ষমতাবান যার অনেক বন্ধু আছে৷ ভালো বন্ধুও থাকে খারাপ বন্ধুও থাকে। নিজে ভালো হলে একজন খারাপ বন্ধু তোমাকে কখনো খারাপ বানাতে পারবে না৷ শুধু দেশে নয় দেশের বাইরেই তোমাদের বন্ধু বানাতে হবে এবং বর্তমান সোস্যাল মিডিয়ার যুগে এটা অনেক সহজ। যার যতবেশি পরিচিত লোক সে ততবেশি তার জীবন সহজভাবে চালিয়ে নিতে পারবে।

চবির কক্সবাজার সদর-রামু-ঈদগাঁও ছাত্র ফোরামের ইফতার সম্পন্ন 1

তিনি আরো বলেন, যারা ভাল রেজাল্ট করবে শুধু তারাই যে সফল হবে তা কিন্তু না। একজন কম রেজাল্ট করা শীক্ষার্থীও জীবনে অনেক বড় কিছু হতে পারে। এরকম অনেক নজিরও এই পৃথিবীতে আছে। কাজেই কারো খারাপ রেজাল্টের কারণে দূরে ঠেলে দেয়া কোনোভাবেই উচিত নয়।
এছাড়াও এসময় ইদের পর ফোরামের সবাইকে নিয়ে শিক্ষা সফর আয়োজনেরও আশ্বাস দেন তিনি।

অনুষ্ঠানে কক্সবাজার সদর-রামু-ঈদগাঁও ছাত্র ফোরামের সাধারণ সম্পাদক মিজানুর রহমান আরিয়ানসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষার্থীরা বক্তব্য রাখেন। এতে ফোরামের বর্তমান ও সাবেক সদস্যরা উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm